• ঢাকা
  • রবিবার, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ ইং
সালথা’য় সবজি পুষ্টি বাগান স্থাপনের লক্ষে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ বিতরন

২৮ জুন ২০২০

ফরিদপুরের সালথায় ২০১৯-২০ অর্থ বছরে খরিপ-১ মৌসুমে পারিবারিক কৃষির আওতায় সবজি পুষ্টি বাগান স্থাপনের লক্ষে বিনা মূল্যে সবজি বীজ বিতরন করা হয়েছে।

রবিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্তরে উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে, করোনা ভাইরাস প্রার্দুভাবের কারনে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার আট ইউনিয়ন ব্যাপি ২৫৬ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে ১০ প্রকার সবজি এ বীজ বিতরন করা হয়। উপজেলা কৃষি অফিসার ও কৃষিবিদ জীবাংশু দাস বলেন, দেশে বিরাজমান করোনা ভাইরাস প্রার্দুভাবের কারনে

মহামারী এই দূর্যোগ পরবর্তী পুষ্টি চাহিদা পূরনের লক্ষে মাননীয় প্রদান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ কোন পতিত জায়গা অনাবাদি থাকবে না। সেই লক্ষেই উপজেলার ২৫৬ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে এই বীজ বিতরন ও উপকরন সহায়তা প্রদান করা। বীজ বপন জৈব সার ও রাসায়নিক সার সবজি ক্ষেত রক্ষায় বেড়া বাবদ মোবইল এ্যাকাউন্টের মাধ্যমে ১৯৩৫টাকা করে প্রদান করা হবে। বীজ বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ মাতুব্বর, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, উপজেলা কৃষি অফিসারও কৃষিবিদ জীবাংশু দাস, উপসহকারী কৃষি অফিসার স্বপন কুমার পাল, গট্টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান লাবলু প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।