• ঢাকা
  • সোমবার, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২৪ ইং
ফরিদপুর ৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায় শামীম হককে সংবর্ধনা প্রদান

মাহবুব পিয়াল,ফরিদপুর :

‌ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গুরুত্বপুর্ণ ফরিদপুর ৩- সদর আসনের ‌এমপি প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায় ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি
শামীম হক কে বিশাল সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই সংবর্ধনা দেয়া হয়।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফের সভাপতিত্বে ও পৌর মেয়র অমিতাভ বোসের পরিচালনায় সংবর্ধনা অনুষ্টানে জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন।

শামীম হক তার বক্তব্যে বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করেছেন তাঁকেই মনোয়ন দিয়েছেন। অতীতের সকল ভেদাভেদ ভুলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।  আগামী জাতীয় সংসদ নির্বাচন ফরিদপুরে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে।  তিনি সকল পর্যায়ের  নেতৃবৃন্দকে  নিজেদের মধ্যে অনৈক্য  দূর করে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
অনুষ্ঠানের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন ফরিদপুর ৩- সদর আসনে আওয়ামীলীগ মনোনিত ‌এমপি প্রার্থী শামিম হক।

এর আগে শামীম হকের সমর্থনে মোটরবাইক শোভাযাত্রা বের হয়। এছাড়া ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে একাধিক মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।