• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
লায়ন্স ক্লাব অব ফরিদপুরের নব-নির্বাচিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত

লায়ন্স ক্লাব অব ফরিদপুরের ২০২০-২০২১ সালের নবগঠিত কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৮ জুলাই) রাত ৯ টায় শহরের গোয়ালচামটে অবস্থিত হোটেল র‌্যাফেল’স ইন এর চতুর্থ তলার বলরুমে এ দায়িত্ব হস্তান্তর করা হয়। অনুষ্ঠানের শুরুতে উপস্থিত সকল লায়নকে শপথবাক্য পাঠ করান প্রধান অতিথি।
অনুষ্ঠানে ক্লাবের নিয়মানুযায়ী নতুন কমিটির কাছে পুরাতন কমিটি দায়িত্ব হস্তান্তর করেন। ২০২০-২১ এর ক্লাব প্রেসিডেন্ট লায়ন এ কে এম শামসুল আলম ও সেক্রেটারি লায়ন মহসিন শরীফ এর নিকট দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী কমিটির প্রেসিডেন্ট।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের সিনিয়র লায়ন লায়ন’স ক্লাব অব ফরিদপুরের পরিচালক লায়ন মাহাবুবুর রহমান খান। এ সময় আরও উপস্থিত ছিলেন সিনিয়র লায়ন মশিউর রহমান নান্নু, লায়ন সিরাজুল আলম, লায়ন মশিউর রহমান যাদু, লায়ন সহিদুর রহমান মানিক, লায়ন সাজিদ আহমেদ মাসুদ, নব নির্বাচিত কমিটির সহ সভাপতি লায়ন সুজয় সাহা, যুগ্ম সম্পাদক লায়ন রাহাত হাসান লিমন প্রমুখ।
আজকের অনুষ্ঠানে তিনজন নতুন সদস্য যোগদান করেন। প্রধান অতিথি তাদেরকে লায়ন ব্যাজ পরিয়ে দেন।
নবগঠিত কমিটি সাংগঠনিক কার্যক্রম আরো জোরদার করবেন, অসহায় ও দরিদ্রদের পাশে থেকে লায়ন্স ক্লাবের কার্যক্রমকে আরো গতিশীল করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন নেতৃবৃন্দ। এছাড়া ফরিদপুরের বর্তমান বন্যা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন ক্লাব নেতৃবৃন্দ। বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ বিষয় নিয়েও আলোচনা করা হয়।
অনুষ্ঠানে নব নির্বাচিত প্রেসিডেন্ট লায়ন এ কে এম শামসুল আলম তার বক্তব্যে আগামী এক বছরের জন্য তাকে প্রেসিডেন্ট নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান ও ক্লাব পরিচালনায় সকলের ঐকান্তিক সহযোগীতা কামনা করেন এবং সামাজিক দায়বদ্ধতা থেকে তার উপর অর্পিত দায়িত্ব পালনে অঙ্গিকার করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।