• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং
ফরিদপুরের জেলা প্রশাসকের সাথে নারী উদ্যোক্তা লাকি ইসলামের সৌজন্য সাক্ষাত

মাহবুব পিয়াল,ফরিদপুর

ফরিদপুরে বাড়িতে তৈরী খাবার সরবরাহ করে ইতিমধ্যেই ব্যাপক প্রশংসা পেয়েছে অনলাইন রেস্টুরেন্ট ব্যবসায়ী নারী উদ্যোক্তা লাকি ইসলাম ।
ফরিদপুরে নারী উদ্যোক্তাদের জন্য এমন একটি সুযোগ ও সুন্দর পরিবেশ তৈরী করে দেওয়া্য় কৃতজ্ঞতা প্রকাশ করতে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারের সাথে সৌজন্যে সাক্ষাত করেছেন তিনি ।
বৃহস্পতিবার সকাল ১১টায় নারী উদ্যোক্তা লাকি ইসলাম জেলা প্রশাসকের সাথে সাক্ষাত করেন। এ সময় ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক অতুল সরকার বলেন,নারীদের অগ্রযাত্রায় ফরিদপুরে নারীরা পিছিয়ে নেই, সকল ক্ষেত্রেই তারা এগিয়ে যাচ্ছে। জেলা প্রশাসক বলেন, ফরিদপুরের নারী উদ্যোক্তাদের জন্য সব ধরনের সহায়তা প্রদান করা হবে। নারীদের তৈরী পণ্যসামগ্রী নিয়ে নারী উদ্যোক্তা মেলার আয়োজন করা হবে। এসময় জেলা প্রশাসক অতুল সরকার নারী উদ্যোক্তা লাকি ইসলাম তৈরী করা একটি কেক কাটেন ।

নারী উদ্যোক্তা লাকি ইসলাম জানান,করোনার সময় থেকে তিনি ব্যবসা শুরু করেছেন অনলাইন একটি পেজ খুলে,অন লাইন পেইজ এর নাম দিয়েছেন “মায়ের ছোঁয়া রান্নাঘর” , এখন প্রতিদিনই কমবেশি অর্ডার থাকছে তার। যে কেই অন লাইনে অর্ডার করে সহজেই বাড়ির তৈরী খাবার পেতে পারেন।
তিনি বাড়িতে বসে থাকা বেকার নারীদেরকে এরকম ব্যবসায় এসে জানিয়ে নিজেদের স্বালম্বি হবার আহবান জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।