• ঢাকা
  • শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ ইং

জেলা প্রশাসক ও পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ

পটুয়াখালীতে সাদ্দাম ও ছিদ্দিক গুরুতর আহত, হাসপাতালে ভর্তি

পটুয়াখালীতে সাদ্দাম সিকদার (২৭) ও ছিদ্দিক সিকদার (৩৪) কে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। সাদ্দাম ও ছিদ্দিক হচ্ছেন পটুয়াখালী সদর উপজেলার বড় বিঘাই ইউনিয়নের আঃ ছোবাহান সিকদারের ছেলে। সাদ্দাম জানান, গত ২৭ জুলাই সকাল আনুমানিক ৭টার দিকে আরিফ সিকদার, রাজিব সিকদার, রাকিব সিকদার, জব্বার সিকদার, রশনা বেগম একত্রিত হয়ে আমার বসত ঘরের সামনে বসে কথা কাটাকাটির এক পর্যায়ে চড়াও হয়ে তাদের হাতে থাকা বাংলা দা দিয়ে আমাদেরকে এলোপাথারীভাবে কোপাতে থাকে। আমাদের ডাক চিৎকারে এলাকাবাসী এসে পড়লে মারধরকারীরা পালিয়ে যায়।

পরে এলাকাবাসী আমাদেরকে উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. সেলিম মাতব্বর বলেন, রোগীরা আমার চিকিৎসাধীনে হাসপাতালে ভর্তি আছে। সাদ্দাম ও ছিদ্দিক দুইজনই গুরুতর আহত। এ বিষয় নিয়ে সাদ্দাম ও ছিদ্দিকর বাবা ছোবাহন সিকদার জানান, পূর্ব শত্রুতার জমি জমার জেরে আমার দুই ছেলেকে গুরুতর জখম করেছে। আমি আপনাদের সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি কামনা করে এর বিচার চাই। এ বিষয় নিয়ে আরিফ সিকদার ও রাজিব সিকদারের কাছে জানতে চাইলে তাদের ফোনটি বন্ধ পাওয়া যায়। বড় বিঘাই ইউনিয়নের চেয়ারম্যান মো. মজনু মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করেন।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আক্তার মোর্শেদ বলেন, অভিযোগ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ.এস.আই সাধন পটুয়াখালী সদর থানার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।