• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

সড়কে ককটেল বিস্ফোরণ, ১টি ট্রাকে আগুন, নাশকতার অভিযোগে বিএনপি জামাতের ৩৭ নেতাকর্মী আটক।

ভাঙ্গায় বিএনপির ডাকা হরতাল পালিত

মোঃ রমজান সিকদার,
ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি -29/10/2023

বিএনপির ডাকা ২৪ ঘন্টা হরতালের সুত্র ধরে রবিবার ভোর ৫টার সময় ভাঙ্গা পৌরসভার সামনে সড়কে ১টি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে বিএনপি ও জামাতের নেতা কর্মীরা। সেখান থেকে আরো ২টি তাজা ককটেল উদ্ধার করেছে পুলিশ। এরপাশে ঢাকা- খুলনা মহাসড়কের বিশ্বরোড এলাকা থেকে নাশকতার অভিযোগে বিভিন্ন জেলার বিএনপি ও জামাতের ৩৭ নেতাকর্মী আটক করা হয়েছে । এরপর সকাল ৭টার সময় কৈডুবী পেট্রোল পাম্পে রাখা ১টি ট্রাকে আগুন দিয়ে পালিয়েছে দূবৃত্তরা ।
এ বিষয়ে ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম জানান, বিএনপি ঢাকা ২৪ ঘণ্টা হরতালের মধ্য দিয়ে ঢাকা-খুলনা মহাসড়কের বিশ্বরোড মোড়ে এলাকা থেকে বিএনপি জামাতের ৩৭ জন নেতা কর্মীকে আটক করা হয়েছে। এছাড়া পৌরসভার সামনে একটি ককটেল ফাটিয়েছে পালিয়ে যায় বিএনপি জামাতের নেতাকর্মীরা । সেখান থেকে ২টি তাজা ককটেল ও সরমঞ্জাম উদ্ধার করা হয়েছে। এছাড়া ভাঙ্গা-বরিশাল মহাসড়কের কৈডুবী সদরদী পেট্রোল পাম্পে রাখা একটা ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

এব্যাপারে ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আবু জাফর জানান, আগুন লাগার সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌছাই। তবে আগুন দিয়েই দুর্বৃত্তটা পালিয়ে যায়। তখন স্থানীয়রা বালু ও পানি দিয়ে নিভিয়ে ফেলে। সামানের ২টি টায়ার পুড়ে গেছে।
এ ব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা জানান, নাশকতার অভিযোগে বিভিন্ন জেলার বিএনপি জামাতের ৩৭ নেতা কর্মীকে আটক করা হয়েছে। সড়কে ১টি ককটেল বিস্ফোরন ঘটিয়ে পালিয়ে গেছে বিএনপি নেতা কর্মীরা । ঘটনাস্থল থেকে ২টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে। সার্বিক পরিস্থিতি ভালো আছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।