• ঢাকা
  • শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং
গলাচিপার উপকূলীয় চরবিশ্বাসে দুঃস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ

তারিখঃ ২৯ জুলাই ২০২০ ইং

পটুয়াখালীর গলাচিপা উপকূলীয় অঞ্চল চরবিশ্বাস ইউনিয়নে ৫ হাজার ৮শত ৪৫ জন দুঃস্থ ও অসহায়, শ্রমজীবীদের মাঝে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। আজ বুধবার (২৯ জুলাই) সকাল ১০ টায় চরবিশ্বাস ইউনিয়ন পরিষদে বসে ১০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়।

সামাজিক দূরত্ব নিশ্চিত করে চাল বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, চরবিশ্বাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোফাজ্জেল হোসেন বাবুল মুন্সি, ট্যাক অফিসার (এটিও) মো. কামাল হোসেন, উপজেলা খাদ্য পরিদর্শক সায়েম মিয়া প্রমুখ। চরবিশ্বাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোফাজ্জেল হোসেন বাবুল মুন্সি বলেন, আমার ইউনিয়নের ৫ হাজার ৮ শত ৪৫ জন অসহায়, দুঃস্থ, শ্রমজীবী মানুষের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ইউনিয়নের বেশিরভাগ মানুষ গরীব হওয়ায় ঈদের এই সময়ে চাল পেয়ে তারা খুব খুশি হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার বলেন, সুষ্ঠু ও সুন্দরভাবে প্রত্যেক ইউনিয়নে হত দরিদ্ররা সরকারিভাবে চাল পাবে। কোন অনিয়ম হবে না। অনিয়ম হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহিন শাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়, গরীব মানুষের কথা চিন্তা করে সারা দেশের মত গলাচিপায়ও চাল বরাদ্দ দিয়েছেন। হত দরিদ্ররাই এ চাল পাচ্ছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।