• ঢাকা
  • শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং
সদরপুরে আইনশৃঙ্খলা পর্যালোচনা ও ডেঙ্গু সচেতনতায় র‍্যালী অনুষ্ঠিত

সদরপুর(ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সদরপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ডেঙ্গু সচেতনতায় র‍্যালী মাসিক আইনশৃঙ্খলা পর্যালোচনা ও সমন্বয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১১.৩০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেলের সভাপতিত্বে আলোচনা সভায় ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান, এ বিষয়ে জনসাধারণকে সচেতন করা, আইনশৃঙ্খলার উন্নয়নে করণীয়, সদরপুরকে যানজট মুক্ত রাখা, মাদক নির্মূল অভিযান অব্যাহত রাখা, কিশোরগ্যাংদের সামাজিকভাবে কাউন্সেলিং করানো, বাল্য বিয়ে রোধ করা, সামাজিক সম্প্রীতি রক্ষা বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

এর আগে সকাল ১১টায় ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান উপলক্ষে এক র‍্যালী বের করা হয়। র‍্যালীটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে এসে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ ওমর ফয়সাল, সমাজসেবা কর্মকর্তা কাজী শামীম আহমেদ, সদরপুর থানা অফিসার্স ইন চার্জ মোঃ মামুন আল রশিদ, বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক ও গণ্যমান্যব্যক্তিবর্গ। সভায় উপজেলার

মোঃ নুরুল ইসলাম
সদরপুর(ফরিদপুর) প্রতিনিধি
তারিখঃ ২৯/১০/২০২৩ইং

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।