• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
গলাচিপা-দশমিনায় মানবিক কাজে প্রশংসিত এ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুল

পটুয়াখালীর গলাচিপা-দশমিনা করোনা ভাইরাসের দুর্যোগে এলাকায় মানুষের পাশে দাঁড়িয়ে প্রশংসিত হয়েছেন এ্যাডভোকেট মো. ফখরুল ইসলাম মুকুল। ফখরুল ইসলাম মুকুল হচ্ছেন গলাচিপা উপজেলা আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট মো. আখতার-উজ-জামানের ছেলে ও তার মা রেনু আখতার গলাচিপা উপজেলা আওয়ামীলীগের সাবেক মহিলা সম্পাদিকা ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ছিলেন। করোনা ভাইরাসকালীন সময়ে মো. ফখরুল ইসলাম মুকুল ব্যক্তিগত সহায়তা পাঠিয়েছেন মানুষের দাঁড়ে দাঁড়ে। গলাচিপা-দশমিনা দুই উপজেলায় সরকারের ত্রাণ সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে সংকটে পরা কয়েক হাজার মানুষের মাঝে চাল, ডাল, আলু, চিনি, সেমাই, পিয়াজ, সাবান ইত্যাদি সামগ্রী বিতরণ করেন। ব্যক্তিগত উদ্যোগে গলাচিপা ও দশমিনা উপজেলায় চিকিৎসকদের সুরক্ষা সামগ্রী দিয়েছেন।

দুই উপজেলায় সাধারন মানুষের নিরাপত্তার কথা চিন্তা করে সাবান, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লোভস বিতরণ করেছেন। করোনা ভাইরাস প্রতিরোধে তিনি সাংবাদিক, প্রশাসন, হাসপাতালের ডাক্তার, নার্স, শিক্ষকসহ জন সাধারনের মাঝে তিনি কেএন-৯৫ মাস্ক বিতরণ করেন। গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনগণের কথা চিন্ত করে করোনা ভাইরাস পরীক্ষার স্যাম্পল কীট প্রদান করেন। গলাচিপা ও দশমিনা উপজেলার সাধারন মানুষ গ্রামগঞ্জে তার এই ত্রাণ সহায়তা পাওয়ায় অল্প সময়ে তিনি মানুষের মাঝে প্রশংসিত হয়ে ওঠেন।

এ বিষয় নিয়ে এ্যাডভোকেট মো. ফখরুল ইসলাম মুকুল বলেন, আমার বাবা ও মা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ গলাচিপা উপজেলা শাখা আওয়ামীলীগের নেতা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে জনগণের পাশে দাঁড়িয়েছি। সামাজিক দূরত্ব বজায় রেখে গলাচিপা-দশমিনার অসহায়, হত দরিদ্র, শ্রমজীবী মানুষের পাশে আছি, থাকব ইনশাল্লাহ। তিনি গলাচিপা-দশমিনা উপজেলাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।