• ঢাকা
  • বুধবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরের নগরকান্দায় আওয়ামীলীগের  কর্মী সমাবেশ অনুষ্ঠিত 

 

 

 

 

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কদমতলী চেয়ারম্যান বাড়িতে আওয়ামীলীগের একাংশের পক্ষ থেকে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১ টার সময় উপজেলা আওয়ামীলীগের একাংশের আয়োজনে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের  সিনিয়র যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।এসময় নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মান্নান মাতুব্বরের  সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্’িত ছিলেন তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ারা বেগম, সাব্বির সরদার, জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া, তালমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তৈবুর রহমান, সাধারণ সম্পাদক সিরাজ খলিফা  প্রমুখ। সভায় প্রধান অতিথির বক্তব্যে জামাল হোসেন মিয়া বলেন, নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের প্রত্যেকটি নেতাকর্মিকে শেখ হাসিনার মূলমন্ত্রে দীক্ষিত এক হয়ে দেশের উন্নয়নে কাজ করার জন্য তিনি আহ্বান জানান।  শত বাধা প্রতিকূলতার মুখোমুখি হয়েও সবাই একযোগে একসাথে হয়ে কাজ করবেন এই আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

তিনি এসময় আরো বলেন দেশের প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে দিনরাত পরিশ্রম করে যা”েছন সুতরাং আমরা তার দলের কর্মী হিসেবে আমরাও চাই সারাদেশে দিনরাত পরিশ্রম করে সোনার বাংলাকে গড়ে তুল তার হাতকে শক্তিশালী করতে হবে। আগামী ২০২১ সালের মধ্যে আয়ের রাষ্ট্র ২০৪১ সালে উন্নত রাষ্ট্রের শেখ হাসিনার সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করার জন্য সকলকে আহ্বান জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

অক্টোবর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১