• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
নগরকান্দার বিনোকদিয়া বাজারে অগ্নিকাণ্ডে পাঁচ দোকান পুড়ে ছাই

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

সোমবার (৩০ অক্টোবর) ভোররাত ৪ টার দিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্কারদিয়া ইউনিয়নের বিনোকদিয়া বাজারে কুটির মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে অন্তত ৫টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে অন্তত কোটি টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

বিনোকদিয়া বাজারের ব্যবসায়ীরা জানান, দিন শেষে কুটির মার্কেটের ব্যবসায়ীরা যে যার মতো বাড়িতে গিয়ে ঘুমিয়ে ছিল। তখন তাদের দোকানগুলো আগুনে নিঃশেষ হয়ে গেছে। আজ সোমবার ভোররাতে ওই মার্কেটের একটি দোকানের পেছন থেকে প্রথমে হঠাৎ আগুন জ্বলতে দেখা যায়। মুহুর্তের মধ্যেই ওই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে।

এ সময় স্থানীয়রা ঘণ্টাব্যাপী চেষ্টা করেও আগুন নেভাতে পারেনি।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নেভায়। ততক্ষণে ব্যবসায়ী পরিতোষের ফার্নিচার দোকান, সাইফুলের ডেকোরেটর দোকান, ডিলার নাজমুল হাসানের অলিম্পিক বিস্কুটের গোডাউন, ডিলার সুশান্ত ও বায়জিদের বিস্কুট এবং জুসের গোডাউনসহ মালামাল সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

কুটির মার্কেটের স্বত্বাধিকারী মশিউর রহমান বলেন, আগুনে মার্কেটের ৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।এতে আমার ও ভাড়াটিয়া ব্যবসায়ীদের অন্তত কোটি টাকার ক্ষতি হয়েছে।

নগরকান্দা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. শরিফুল ইসলাম বলেন, ভোর ৪টা ২০ মিনিটের দিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের একটি দল। এ সময় ঘটনাস্থলের পাশে থাকা আরো একটি মার্কেট ও একটি ব্যাংককে আগুন থেকে রক্ষা করা হয়।

৩০ অক্টোবর ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।