• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
সরকার করোনা মোকাবেলায় সবকিছু করছে -খুলনা সিটি মেয়র

খুলনা, ১৬ আষাঢ় (৩০ জুন):

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারণকে সরকারি নির্দেশনা, স্বাস্থ্যবিধি মেনে চলা ও জনসমাগম এড়িয়ে চলার আহবান জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের জীবন-জীবিকা রক্ষায় তৎপর রয়েছেন। সরকার করোনা মোকাবেলায় সবকিছু করছে। করোনাভাইরাস সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

মেয়র আজ (মঙ্গলবার) সকালে খুলনার ফুলবাড়িগেটস্থ কেডিএ মাধ্যমিক বিদ্যালয় চত্বরে ২ নম্বর ওয়ার্ডের করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় ঘরে থাকা চারশত ২৮ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে সাত কেজি করে চাল ও নগদ অর্থসহ খাদ্যসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বেগ লিয়াকত আলী, দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি শেখ সৈয়দ আলী, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বন্দ, মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, সাংবাদিক মোজাম্মেল হওলাদার, আকাঙ্খা গ্রুপের চেয়ারম্যান শেখ মজনু ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহাবুদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এসএম মনিরুজ্জামান মুকুলসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় নগরীর ১, ৩, ৮, ১০, ১২, ১৪, ১৮ ও ১৯ নম্বর ওয়ার্ডের চারশত ২৮ জন করে মোট তিন হাজার চারশত ২৪ ঘরে থাকা কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবীদের মাঝে সাত কেজি করে চাল ও সবজি ক্রয়ের জন্য নগদ একশত করে টাকাসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।