• ঢাকা
  • মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং
বিড়ি সিগারেট নয়, সরবত খাইয়ে ভোট কামনা

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ-
প্রচন্ড তাপদাহ আর উত্তপ্ত আবহাওয়ায় বিপর্যস্ত হয়ে উঠেছে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলাবাসী। এরই মধ্যে আগামী ৮মে, ২০২৪খ্রি. উপজেলা পরিষদের নির্বাচন ঘিরে চলছে জমজমাট প্রচার প্রচারনা। এ নির্বাচনে উপজেলা সদরের আনারস প্রতীকধারী চেয়ারম্যান প্রার্থী মোঃ আনোয়ার আলী মোল্যার সমর্থকরা তীব্র তাপদাহের মধ্যে বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে, বাস স্ট্যান্ড, অটোবাইক ও রিক্সা ষ্ট্যান্ডের পথচারীদের ঠান্ডা সরবত খাইয়ে ভোট কামনা করে চলেছেন। তারা বিড়ি, সিগারেট পান, জর্দ্দা ও গুল না বিলিয়ে ভোটারদের স্বাস্থ্য রক্ষার জন্য ঠান্ডা সরবত খাওয়াতে দলে দলে রাস্তায় নেমে পড়েছেন । তাদের এ মহতি উদ্যোগকে সারা জাগিয়েছে ভোটারদের মনে।
জানা যায়, মঙ্গলবার দুপুরে মোঃ আনোয়ার আলী মোল্যার সমর্থকরা উপজেলা সদর ইউনিয়নের বিভিন্ন জনসমাগম স্থলে ভ্যানগাড়ীতে ড্রাম ভরে ঠান্ডা সরবত নিয়ে হাজির হয়। তারা সর্বসাধারনের মাঝে ওয়ান টাইম গøাস ভর্তি সরবত বিলিয়ে বেড়াচ্ছেন। এতে পথচারী ভোটারদের কিছুটা হলেও দেহের কান্তি দুর হচ্ছে বলে জানিয়েছেন।
এক পথচারী ভোটার মাসুদ শেখ (৪০) নামক পথচারী জানায়, “ প্রচন্ড তাপদাহের মধ্যে বরফগলা এক গøাস সরবত দেহের প্রশান্তি ফিরিয়ে দিয়েছে। সমাজের নেতৃস্থানীয়রা এ রকম উদ্যোগ নিলে জনস্বাস্থ্য হুমকীর মুখে পড়বে না”। আর আনারস প্রতীকধারী প্রার্থীর এক সমর্থক ও সরবত বিতরনকারী মোঃ শামিম মোল্যা জানায়, “ এই বিভৎস্য গরমের মধ্যে আমরা মানুসের মাঝে বিড়ি, সিগারেট পান, জর্দ্দা ও গুল না বিলিয়ে তদের জীবন রক্ষর্থে ঠান্ডা সরবত বিলিয়ে বেড়াচ্ছি”।
আনারস প্রতীকধারী উক্ত প্রার্থী মোঃ আনোয়ার আলী মোল্যা জানান,“ উপজেলাবাসীর জীবনমান উন্নয়ন এবং স্মার্ট চরভদ্রাসন গড়ার স্বপ্ন নিয়ে আমি এ বছর উপজেরা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছি। তিনি সকলের সমর্থন ও সহায়তা কামনা করেছেন”। #
মো. মেজবাহ উদ্দিন
চরভদ্রাসন, ফরিদপুর
তাং-৩০/০৪/২০২৪ খ্রি.
০১৭২৪-২৫১৫৮৮।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।