• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
লাবণ্য আহমেদ লাবণ্য ছড়িয়ে সবার হৃদয়ে চিরদিন বেঁচে থাকবেন

নিজস্ব প্রতিবেদক:-সদ্য প্রয়াত বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের গণসংযোগ অধিশাখা-২ এর পরিচালক লাবণ্য আহমেদ তাঁর অনিন্দ্য সুন্দর কর্মগূনে লাবণ্য ছড়িয়ে সবার হৃদয়ে চিরদিন বেঁচে থাকবেন।

আজ সোমবার সংসদ ভবনসন্থ মিডিয়া সেন্টারে বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) এর উদ্যোগে আয়োজিত বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের গণসংযোগ অধিশাখা-২ এর পরিচালক লাবণ্য আহমেদ এর স্মরণে শোকসভায় বক্তাগন এসব কথা বলেন।

গণসংযোগ অধিশাখার পরিচালক, যুগ্মসচিব মোঃ তারিক মাহমুদ বলেন, সদা হাস্যোজ্জ্বল প্রিয় সহকর্মী লাবন্য আহমেদ একজন দায়িত্ববান কর্মকর্তা ছিলেন। গণসংযোগ পরিবারসহ পুরো সংসদের সকল কর্মকর্তা ও কর্মচারীগণের সাথে তাঁর আন্তরিকতা ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ছিল। আমাদের দুই পরিবারের মাঝে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক ছিল।

বিপিজেএ সভাপতি হারুন আল রশিদ বলেন, লাবণ্য আহমেদ আমাদের অত্যন্ত প্রিয় লাবণ্য আপা ছিলেন। পেশাগত কাজে তিনি সকল সাংবাদিকদের আন্তরিকভাবে সহায়তা করতেন। তাঁর অমায়িক ব্যবহার ও হাসিমাখা মুখ সবারে অন্তরে চির জাগরূক থাকবে।

সিনিয়র সাংবাদিক কামরান রেজা চৌধুরী বলেন, লাবণ্য আহমেদের সাথে প্রথম দিনের পরিচয়ে তিনি আমার প্রতি যেভাবে আন্তরিকতা দেখিয়েছেন গত ২৩ বছর তিনি ঠিক একইভাবে পেশাগত কাজে সহায়তা করেছেন। উনার কাছে সহায়তা চেয়ে কোনদিন খালি হাতে ফিরতে হয়নি।

বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি হারুন আল রশীদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাফিজা দৌলার সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় উপস্থিত ছিলেন লাবণ্য আহমেদ এর মা শাহেনশা বেগম, তাঁর ছেলে আব্বাস বারী অধিপ ও আজওয়াদ বারী অতুল। শোকসভায় স্মৃতিচারণ করেন সম্পাদক মুফদি আহমেদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ইলিয়াস হোসেন ও নজরুল ইসলাম মিঠু, বিপিজেএ এর কার্যনির্বাহী সদস্য এমরান হোসাইন শেখ, মিজানুর রহমান ও গণসংযোগ অধিশাখার উপপরিচালক স্বপন কুমার বিশ্বাস। এছাড়া বিপিজেএ এর দপ্তর সম্পাদক জেসমিন মলি, শরীফ থিয়াম, নাজমুল ইসলাম তানিম, সিনিয়র সাংবাদিকবৃন্দ, গণসংযোগ পরিবারের কর্মকর্তা কর্মচারীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।