• ঢাকা
  • সোমবার, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২৪ ইং
যুগ্ম সচিব নুরুল ইসলামের সাথে জয়ছাপ বিদ্যালয় ম্যানেজিং কমিটির মতবিনিময়

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথা উপজেলার জয়ঝাপ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের সাথে মতবিনিময় করেছেন স্কুলটির ম্যানেজিং কমিটির সভাপতি, গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোহাম্মদ নুরুল ইসলাম।

মতবিনিময় সভার আগে শনিবার দুপুরে স্কুল পরিদর্শন করেন তিনি। এসময় স্কুলের শিক্ষার্থীদের পড়ালেখার সার্বিক খোঁজ খবর নেন। শিক্ষার্থীরা স্কুলের বিভিন্ন বিষয় নিয়ে তাকে অবহিত করলে তিনি তাদের পড়ালেখার সামগ্রী, বিনোদন ও খেলাধূলার সামগ্রী প্রদানের আশ্বাস দেন।

পরে স্কুলের শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যদের নিয়ে প্রথম মতবিনিময় সভা করেন তিনি। স্কুলের শিক্ষার্থীদের পড়ালেখার মান বৃদ্ধিতে সার্বিক সহযোগীতার আশ্বাসসহ বঙ্গবন্ধু কর্নার করার ঘোষনা দেন যুগ্ম সচিব মোহাম্মদ নুরুল ইসলাম। এছাড়াও তিনি বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নমূলক কাজ হাতে নেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, স্কুলটির প্রধান শিক্ষক মোঃ মিরাজ আলী ও স্কুল ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মোশাররফ তালুকদার। এসময় স্কুল ম্যানেজিং কমিটির সদস্য নাজমুল হোসেন চুন্নু ও মাহবুবুর রহমানসহ ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে যুগ্ম সচিব মোহাম্মদ নুরুল ইসলাম স্কুলে পৌছালে স্কুলের শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

৩০ জুলাই ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।