• ঢাকা
  • বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ ইং
সদরপুরে ‘আলোর পথে’ সামাজিক সংগঠনের শুভসূচনা ও ইফতার মাহফিল

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুর জেলার সদরপুর উপজেলার ৯নং ঢেউখালী ইউনিয়নের চরকুমারিয়া গ্রামের সমাজসেবায় নিবেদিতপ্রাণ কতিপয় যুবকের ‘গড়ব সমাজ, গড়ব দেশ’ শ্লোগ্রান বাস্তবায়নের ঐক্যবদ্ধ প্লাটফর্ম ‘আলোর পথে’ সামাজিক সংগঠনের শুভসূচনা ও ইফতার মাহফিল ৩০ মার্চ ২০২৪, শনিবার চর কুমারিয়া তালুকদার বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলী, ঢেউখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বয়াতী। দুআ ও মুনাজাত পরিচালনা করেন সদরপুর উপজেলা মুফতী বোর্ডের সভাপতি মুফতী মুহাম্মাদ জাকির হুসাইন ফরিদী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তরিকুল ইসলাম কবির মোল্যা, ডা. মোবারক তালুকদার, ডা. ফিরোজ মাহমুদ, মিজানুর রহমান সিনহা, মোঃ ইউনুছ তালুকদার, সংগঠনটির উদ্যোক্তা মো: দাদন তালুকদার, শাহীন মাহমুদ, শাহাদাত হোসেন, ইলিয়াছ আহমেদ, আ: রহিম মুন্সী, দেলোয়ার তালুকদার সহ সাংবাদিক, সুধী সমাজ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লীবৃন্দ।

সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে জানানো হয়, এটি একটি অরাজনৈতিক, অলাভজনক ও সেবামূলক প্রতিষ্ঠান। এ সংগঠন যুবকদের মধ্যে সুস্থ সংস্কৃতি চর্চা, মাদকমুক্ত সমাজ গঠন, মেধাবী শিক্ষার্থীদের জন্য এককালীন শিক্ষাবৃত্তি প্রদান, দু:স্থ ও অসহায় ব্যক্তিদের অনুদান দেওয়া সহ বহুমুখী সামাজিক কর্মসূচি গ্রহণ করা হবে। এ সংগঠন মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ গঠনের অংশ হিসেবে স্মার্ট সমাজ গঠনে প্রত্যয়ী থাকবে।

ইফতার পূর্বে মুনাজাতে দেশের কল্যাণ, উন্নয়ন ও অগ্রগতি এবং বিশ্ব মুসলিমের শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।

মোঃ নুরুল ইসলাম
সদরপুর, ফরিদপুর।
৩০.০৩.২০২৪

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।