• ঢাকা
  • শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ ইং
সালথা’য় ঈদকে সামনে রেখে খাদ্য সহায়তা পেলে ১৭ হাজার ৭’শ ২৫ টি পরিবার।

পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলার ৮ টি ইউনিয়নে ভিজিএফ, করোনা ভাইরাস, আম্পান ঘূর্ণিঝড়ের বরাদ্দকৃত খাদ্য সামগ্রী চাল ১৭ হাজার ৭’শ ২৫ টি প‌রিবা‌রের মা‌ঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পৌছে দেওয়া হ‌য়ে‌ছে। খাদ্য সহায়তার পাশাপ‌া‌শি মু‌জিব বর্ষে প্রধানমন্ত্রীর ইচ্ছা অন‌ুসারে খাদ্য সহায়তার পাশাপা‌শি এক‌টি ক‌রে গা‌ছের চারা বিতরন করা হয়।

প‌বিত্র ঈদুল আযহার পূ‌র্বে উপ‌জেলার ৮ টি ইউনিয়‌নে এক‌যোগে ২৬, ২৭ এবং ২৮ শে জুলাই ৩ দিন ব্যা‌পি প্রতিটি ইউনিয়ন প‌রিষ‌দে এই খাদ্য সহায়তার ১০ কে‌জি ক‌রে চাল বিতরন করা হয়। সারা‌দে‌শে এক কো‌টি গা‌ছ লাগা‌নোর অংশ হি‌সে‌বে খাদ্য সহায়তা প্রাপ্ত প্র‌ত্যেক‌টি প‌রিবারের মা‌ঝে এক‌টি ক‌রে গা‌ছের চারা বিতরণ করা হয়।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার এর সা‌র্বিক তত্বাবধায়‌নে উপ‌জেলার প্র‌তিটি দপ্ত‌রের কর্মকর্ত‌া ও‌ কর্মচা‌রি‌দের সা‌র্বিক সহ‌যো‌গিতায় ইউপি চেয়ারম্যান, ইউ‌পি সদস্য, ম‌হিলা ইউপি সদস্য, গ্রাম পু‌লিশ এর মাধ্য‌মে এই খাদ্য সহায়তা এবং গা‌ছের চারা বিতরণ করা হয়।

উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার ব‌লেন, গত তিন দি‌নে মাননীয় প্রধান মন্ত্রীর পক্ষ থে‌কে অত্র উপ‌জেলায় ১৭ হাজার ৭’শ ২৫ টি প‌রিবা‌রের মা‌ঝে ১০ কেজি চাল খাদ্য সামগ্রী হিসাবে সহায়তা দেওয়া হ‌য়ে‌ছে। মাননীয় প্রধান মন্ত্রীর ইচ্ছা অনুযা‌য়ী সারা‌দে‌শে ১ কো‌টি গাছ রোপন করা হ‌বে, তারই অংশ হি‌সে‌বে খাদ্য সহায়তার পাশাপা‌শি এক‌টি ক‌রে গা‌ছের চারা বিতরন করা হয়। এসময় তিনি উপজেলা বাসিকে ক‌রোনা সংক্রান্ত সকল স্বাস্থ‌বি‌ধি মে‌নে চলার আহব্বান জানান।

৩১ জুলাই ২০২০

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।