• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
চরভদ্রাসনে অবরোধ সফল হয় নাই

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় বিএনপি’র ডাকা অবরোধ সফল হয় নাই। নিত্যদিনের মত মঙ্গলবারও রাস্তাঘাটে যানবাহন ও জনচলাচল স্বাভাবিক ছিল। উপজেলা পদ্মা নদীর বিভিন্ন ঘাটে ষ্পীটবোড, লঞ্চ, নৌকা ও ট্রলার করে পথচারীরা নিয়মিত যাতায়াত করেছেন। উপজেলা পরিষদের বিভিন্ন অফিস আদালত, স্কুল কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোর কার্যক্রম প্রতিদিনের ন্যায় সচল ছিল। ফলে বিএনপি’র ডাকা অবরোধে উপজেলাবাসী সাড়া দেয় নাই বলে জানা গেছে।
এদিকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী মোর্শেদ, থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা, আনসার ও ভিডিপি অফিসার কুসুম কুমার রায় প্রয়োজনীয় ফোর্স নিয়ে দিনভর উপজেলার প্রধান সড়কগুলো মহড়া দিয়েছেন। এমনকি তারা গ্রাম-গঞ্জের নিভৃত পল্লির বিভিন্ন হাট-বাজারে অভিযান পরিচালনা করেছেন। অভিযানে গ্রামগঞ্জের পাকা সড়ক ঘেষে বিভিন্ন দোকানের সামনে রাখা বোতলজাত জ্বালানী তৈল পেট্রোল অপসারন করা হয় এবং এসব বোতলজাত জ্বালানী তৈল ব্যাবসা অবৈধ বলে তা দ্রæত বন্ধ করার জন্য অভিযানে তাগিদ দেওয়া হয়।
স্থানীয় সূত্রগুলো জানায়, উপজেলা বিএনপি’র পক্ষ থেকে কোথাও কোনো রোডঘাট অবরোধের খবর পাওয়া যায় নাই। উপজেলার জীবনমান ছিল স্বাভাবিক। উপজেলা সদর বাজার ব্রীজের পাশে বাস ষ্ট্যান্ডের এক যাত্রী আঃ আহাদ (৩৫) জানায়, জেলা শহরের টেপাখোলা এলাকা থেকে এসে উপজেলায় কাজ সেরে ফিরে যাচ্ছি কিন্ত কোখাও কোনো বাঁধা বা অবরোধ দেখি নাই”।
#
মোঃ মেজবাহ উদ্দিন
চরভদ্রাসন, ফরিদপুর
তাং-৩১/১০/২০২৩খ্রি.

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।