• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
গলাচিপা উপজেলা আ.লীগ সহ সভাপতি হাজী মজিবর রহমান এর ঈদ শুভেচ্ছা

গলাচিপা উপজেলা আ.লীগের সহ সভাপতি হাজী মজিবর রহমান গলাচিপার সর্বপেশার মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। দীর্ঘ এক বছর পরে আমাদের মাঝে আবার ফিরে এসেছে পবিত্র ঈদুল আযহা, তাই ঈদের আনন্দ গলাচিপা উপজেলার সর্বস্তরের জনগণের মাঝে ভাগাভাগি করতে উপজেলার সকলকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন গলাচিপা উপজেলা আওয়ামী লীগ এর সংগ্রামী সহ সভাপতি হাজী মোঃ মুজিবর রহমান ।

এসময় তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল আযহা। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার পবিত্র ঈদুল আযাহা এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এমনই সময় পবিত্র ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সাথে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপন করতে হবে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে ধনী, গরিব সবাই এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেই। তাই ঈদুল আযহার শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল জঙ্গি, মাদক, হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি আরো বলেন, “পরম করুণাময় আল্লাহ-তায়ালার কাছে প্রার্থনা করি- মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জ্বরা; সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব-উদ্যমে এগিয়ে যাক বাংলাদেশ। পবিত্র ঈদের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক অব্যাহত শান্তি, অগ্রগতি এবং সমৃদ্ধি কামনা করি। ঈদ মোবারক।”

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।