• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২৪ ইং

শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে ন্যায় বিচারের আশ্বাস দিলেন ফরিদপুর পুলিশ সুপার )

ভাঙ্গায় পাট ক্ষেতে কিশোরীকে ধর্ষন করে হত্যার ঘটনায় মামলা। তদন্তে কাজ করছে পুলিশের ৫ টি সংস্থা

মোঃ রমজান সিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা -২৯/৬/২০২৪
ফরিদপুরের ভাঙ্গায় গত শুক্রবার দুপুরে বাড়ির পাশে পুকুরে গোসল করতে গিয়ে পুকুর সংলগ্ন পাটক্ষেতে ধর্ষণ ও পরবর্তীতে হত্যার শিকার হয় কিশোরী রেখা আক্তার(১৪)। এ ঘটনার শনিবার রেখা আক্তারের মা বাদী হয়ে ভাঙ্গা থানায় ধর্ষণের পর হত্যা উল্লেখ করে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেছেন। মামলাটি তদন্তে কাজ করছে ভাঙ্গা থানা পুলিশের পাশাপাশি ফরিদপুরের সিআইডির ক্রাইম সিন ইউনিট, পিটিআই, ডিবি,ডিএসবি। কিশোরী রেখার লাশ ময়নাতদন্তের জন্য শনিবার সকালে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার (২৯ জুন) দুপুরে ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তালাত মাহমুদ শাহানশাহ, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মামুন আল রশিদসহ পুলিশের বিভিন্ন সংস্থার লোকজন উপস্থিত ছিলেন।
ফরিদপুরের পুলিশ সুপার ঘটনাস্থলে আসলে কিশোরীর মা মেরিনা আক্তার ও বাবা আব্দুল হাই মাতুব্বর কান্নায় ভেঙে পড়েন। তারা ন্যায় বিচারের দাবি করেন।
মা মেরিনা আক্তার বলেন, আমার স্বামী অসুস্থ। আমি অন্যের বাড়িতে কাজ করে সংসার চালাই। অন্যের বাড়ির কাজ শেষে শুক্রবার দুপুরে একটু শুইছি। সেই সময় মেয়ে আমার গোসল করতে যায়। গোসল শেষে ভিজা কাপড় পুকুর পাড়েই পরিবর্তন করে। ভিজা কাপড় পুকুর ঘাটে সেভাবেই পড়ে ছিলো। আমার মেয়েকে যারা খুন করেছে তাদের শাস্তি চাই ।কিশোরীর বাবা আব্দুল হাই মাতুব্বর গত কয়েকবছর আগে দুর্ঘটনায় আহত হয়।তারপর থেকে তেমন কাজকর্ম করতে পারে না। কিশোরীর মা মেরিনা আক্তার অন্যের বাসায় কাজ করে সংসার চালায়। এ দম্পতির দুই মেয়ে ও এক ছেলের মধ্যে রেখা আক্তার বড়। পরিবারের সকলেই সহজ সরল।
ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল রশিদ বলেন, আমি চার মাস আগে ভাঙ্গা থানায় যোগদান করেছি। শুনেছি মেয়েটি বছর খানেক আগেও ধর্ষণের শিকার হয়েছিল। বিষয়টি ওই সময় থানায় আসেনি। দুই পরিবার স্থানীয়ভাবে মীমাংসা করেছিলো। ওই ছেলেও আমাদের সন্দেহের বাইরে নয়।
ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম বলেন, প্রাথমিক তদন্তে বোঝা যায় মেয়েটিকে ধর্ষণ করে সালোয়ার গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। থানায় মামলা হয়েছে। পুলিশের একাধিক টিম তদন্ত করছে। সন্দেহভাজন কেউ যাতে পালিয়ে যেতে না পারে সেজন্য ডিবি পুলিশ তৎপর রয়েছে। আশা করি অল্প সময়ের মধ্যে প্রকৃত অপরাধী সনাক্ত করে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে পারবো।
উল্লেখ্য গত শুক্রবার ২৮ শে জুন দুপুরে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌরসভার হোগলাডাঙ্গী গ্রামে হাই মাতুব্বরের মেয়ে রেখা আক্তার পুকুরে গোসল করতে গিয়ে দুর্বৃত্তদের কবলে পড়ে পাট ক্ষেতের মাঝে ধর্ষণ ও হত্যা শিকার হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।