• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক ও শিক্ষানুরাগী ইলিয়াস আহম্মেদ পাল মারা গেছেন

ইলিয়াস আহম্মেদ পাল। ছবি - সংগৃহিত

মোঃ লোকমান হোসেন, ফরিদপুর :-ফরিদপুর ডিক্রীরচর ইউনিয়নের পাল পরিবারের কৃতি সন্তান বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক ও শিক্ষানুরাগী ইলিয়াস আহম্মেদ পাল(৬৫) আজ(০১/০৬/২০২১) ভোর ৫ টায় ঢাকা’র একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  তিনি মৃত্যুকালে ১ স্ত্রী,৩ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি ফরিদপুর জেলা বিএনপি’র সাবেক সিনিয়র সহ-সভাপতি, কৃষক দল কেন্দ্রীয় সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক, বর্তমানে ফরিদপুর জেলা কৃষক দলের  আহ্বায়ক ছিলেন।

তিনি চর টেপাখোলা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদে দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেছেন,পিতার নামে আফতাবিয়া মাদ্রাসা ও এতিমখানা প্রতিষ্ঠা করেছেন এবং চরাঞ্চলে শিক্ষা বিস্তারে,নিপীড়িত মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে গেছেন নিঃস্বার্থভাবে।

আজ বাদ আছর ঢাকার গুলশানে আজাদ মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাজা আগামীকাল বুধবার  বাদ জোহর সরকারি ইয়াছিন কলেজ মাঠে  অনুষ্ঠিত হবে । উক্ত নামাজের জানাজায় সকলকে শরীক হওয়ার জন্য তাঁর পরিবার থেকে অনুরোধ করা হয়েছে। দ্বিতীয় জানাজা শেষে ফরিদপুর ডিক্রিরচর মুন্সি ডান্গীতে আফতাব উদ্দিন মাদ্রাসা ও এতিমখানায় দাফন করা হবে।

উল্লেখ, তিনি ঢাকার একটি হাসপাতালে হার্টের সমস্যাজনিত কারণে চিকিৎসারত ছিলেন। চিকিৎসা অবস্থায় তাঁর  করোনা পজিটিভ আসে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।