• ঢাকা
  • শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক মোঃ হারুনার রশিদ

ফরিদপুর _
শিক্ষাগত যোগ্যতা,অভিজ্ঞতা, বিষয় ভিত্তিক জ্ঞান,উপকরণ ব্যবহার,প্রশ্নপত্র প্রণয়ন,মূল্যায়ন পারদর্শিতা, অংশীজনের প্রতি সহযোগিতার মনোভাব, চারিত্রিক দৃঢ়তা,সততা,চ্যালেঞ্জ গ্রহণের সক্ষমতা,প্রযুক্তির ব্যাবহার ও মূল্যায়নের রেকর্ড সংরক্ষণ দক্ষতা, পুস্তক প্রনয়ণ, পেশাগত সৃজনশীল প্রকাশনা, গুণগত মানের শিক্ষায় উদ্ভাবনী ও উত্তম চর্চার নিদর্শন, আর্থিক শৃঙ্খলা এবং কার্যকর শ্রেণি কার্যক্রম পরিচালনায় পারদর্শিতার বিচারে ফরিদপুর সদর উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য জনাব এ কে আজাদ প্রতিষ্ঠিত আলহাজ্ব এম.এ আজিজ হাই স্কুলের সিনিয়র (গণিত)মোঃ হারুনার রশিদ।

শ্রেষ্ঠ এই শ্রেণি শিক্ষক সব সময় নিজেকে শিক্ষার বিভিন্ন কল্যাণমূলক কাজে সম্পৃক্ত রাখেন।

তিনি শিক্ষা,শিক্ষক এবং শিক্ষার্থী বান্ধব একজন সাদা মনের শিক্ষক। তিনি শিক্ষাবিদ এ বি এস আহমেদ আলী ট্রাস্টের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক,তিনি স্থানীয় ত্রৈমাসিক সাহিত্য বাতায়ন পত্রিকার প্রকায়ক ও সম্পাদক এবং সমকাল সুহৃদ সমাবেশ ফরিদপুর জেলা শাখার সহ-সভাপতি।তিনি দৈনিক সমকালের পাঠশালা পাতার একজন লেখকও।

পেশাগত দক্ষতা বৃদ্ধিতে তিনি বিএড,এমএড ডিগ্রী অর্জন করেছেন।তিনি নতুন কারিকুলামের একজন দক্ষ মাস্টার ট্রেইনার এবং ঢাকা শিক্ষা বোর্ডের একজন প্রধান পরীক্ষক।

ভিশন-২০৪১,এসডিজি-৪ সামনে রেখে তিনি গণিত অলিম্পিয়াড, বিজ্ঞান মেলা,বিতর্ক উৎসবসহ নানাবিধ সৃজনশীল উদ্ভাবনীমূলক কাজে সম্পৃক্ত আছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।