• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
রাঙ্গাবালীতে ছাগলে ঘাস খাওয়াকে কেন্দ্র করে মারামারিতে আহত ১

তারিখঃ ৩১ জুলাই ২০২১

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ছাগলে ঘাস খাওয়াকে কেন্দ্র করে মিজানুর বয়াতী (৪৫) কে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। মিজানুর বয়াতী হচ্ছেন বড় বাইশদিয়া ইউনিয়নের মধুখালী গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের মুছা বয়াতীর ছেলে। আহত মিজানুর বয়াতী জানান, গত দুদিন আগে আমার ছাগলে ইছারুল, এছিয়েব, রুমান, জয় মিয়া, ফয়সালের জমির পাশে ঘাস খেতে গেলে এরা ডাকাডাকি করলে আমি ঘটনাস্থলে গেলে তাদের সাথে কথা কাটাকাটি হয়। পরে পাশের বাড়ির লোকজন এসে আমাদেরকে থামিয়ে দেয়।

শুক্রবার (৩০ জুলাই) রাত অনুমান ১০ টার দিকে বাঁধঘাট থেকে বাড়ি যাওয়ার পথে প্রতিপক্ষরা ৫/৬ জন একত্রিত হয়ে আমাকে এলোপাথারীভাবে পিটাতে থাকে। পরে আমি ডাক চিৎকার দিলে এলাকাবাসী এসে পরলে মারধরকারীরা পালিয়ে যায়। এলাকাবাসী আমাকে উদ্ধার করে শুক্রবার রাতেই গলাচিপা হাসপাতালে এনে ভর্তি করেন। এ বিষয়ে ইছারুল, এছিয়েব, রুমানের মুঠোফোনে জানতে চাইলে তার বিষয়টি এড়িয়ে যায়।

ইউপি সদস্য সোনা মিয়া এ ঘটনার সত্যতা স্বীকার করেন। এ বিষয়ে বড়বাইশদিয়া ইউপি চেয়ারম্যান আবু আব্দুল্লাহ বলেন, আহত মিজানুর বয়াতীকে চিকিৎসার জন্য গলাচিপা হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ (ওসি) দেওয়ান জগলুল হাসান বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।