• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাই-বোনকে মারধর হাসপাতালে ভর্তি

তারিখঃ ৩১ জুলাই ২০২১

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ
পটুয়াখালীর গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাই-বোনকে মারধর করার খবর পাওয়ার গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চর বিশ্বাস ইউনিয়নের চর বাংলা গ্রামে। আহতরা হলেন নুর মোহাম্মদ সিকাদারের ছেলে মো. আজিজুল সিকদার (৩২) ও কন্যা পলি বেগম (২৫)। আহত আজিজুল সিকদার জানান, শনিবার (৩১ জুলাই) সকালে আমাদের বাড়িতে বসে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বোনকে ও আমাকে একত্রিত করে এলোপাথারীভাবে প্রতিপক্ষরা পিটাতে থাকে। আমাদের ডাক চিৎকারে এলাকাবাসী এসে পরলে মারধরকারীরা পালিয়ে যায়।

পরে এলাকাবাসী আমাদেরকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করেন। এ বিষয়ে আহত পলি বেগম জানান, ঈদের আগের দিন আমার স্বামী আলামিন ফকিরের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে চড়াও হয়ে আমাকে এলোপাথারীভাবে পিটাতে থাকে। পরে আমার ভাই আমাকে আমাদের বাড়ি নিয়ে এসে ডাক্তার দেখায়। শনিবার সকাল ৭ টার দিকে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আমার স্বামী আমার শ^শুর, আমার ভাশুর ওই শালিসিতে ছিল। হঠাৎ আমি যাব না বলায় আমাকে সহ আমার ভাইকে শ্বশুর বাড়ির লোকজন পিটাতে থাকে। পরে এলাকাবাসী এসে আমাদের উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করে।

গলাচিপা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শাহরিয়ার বলেন, রোগীরা আমার চিকিৎসাধীনে ৫ ও ৬ নম্বর বেডে ভর্তি আছে। তাদের শরীরে মারধরের চিহ্ন আছে। এ বিষয়ে মুঠোফোনে আলামিন ফকিরের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান। এ বিষয়ে ইউপি সদস্য হারুন ঘটনার সত্যতা স্বীকার করেন। ইউপি চেয়ারম্যান বাবুল মুন্সি বলেন, আমাকে ঘটনাটি আজিজুল সিকদার জানিয়েছে। গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।