• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
কমলাপুরে সীমানা বিরোধে প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ

প্রতিপক্ষের হামলা আহত বাবুল হোসেন বর্তমনে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি

ফরিদপুর শহরের কমলাপুরে সীমানা বিরোধে পূর্ব শত্রুতার জের ধরে হামলার অভিযোগ করছেন মৃত- আজিজ মোল্লার ছেলে মোঃ বাবুল হোসেন। বাবুল হোসেন হামলায় আহত হয়ে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। এব্যাপারে বাবুল হোসেনের স্ত্রী শনিবার কোতয়ালী থানায় লিখিত অভিযোগ করছেন।

বাবুল হোসেন এই প্রতিবেদককে জানান,গত ৩১ অক্টোবর শনিবার বিকালে আমার প্রতিবেশি সাজ্জাদ হোসেন আমার বাড়ির গেটে লাথি মেরে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

আমি এসে প্রতিবাদ করলে সে আমাকে মারার হুকুম দিলে রাসেল হাতুড়ি দিয়ে আমার মাথা লক্ষ করে মারিলে মাথার পিছনে লাগিয়া জখম হয়।

আমি মাটিতে লুটাই পড়িলে রানা,মহুয়া আমার উপর আঘাত করতে থাকে। আমাকে রক্ষা করতে আমার ভাই সওকত ,ভাইয়ের স্ত্রী নাসরিন বেগম এবং তার মেয়ে স্বর্ণা এগিয়ে এলে তাদের কেউ মার ধর করে আহত করে।

আহত অবস্থায় লোকজন আমাকে সদর হাসপাতালে ভর্তি করে। এব্যাপারে সাজ্জাদ হোসেনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি জানান, বাবুলের অভিযোগ সঠিক নয়, তারাই আমাদের উপর হামলা করছে । তাদের হামলায় আমার ভাতিজা রাসেল গুরুতর আহত হয়েছে, সে এখন সদর হাসাপতালে ভর্তি আমাদের পক্ষ থেকে আমরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। সাজ্জাদ হোসেন জানান, এ ব্যাপারটি সরেজমিনে পরির্দশন করেছেন স্থানীয় কাউন্সিলর নাসিরউদ্দিন আহমেদ মিলার ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।