• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
ফরিদপুরে সেন্ট জর্জ ইংলিশ স্কুলের উদ্বোধন

মাহবুব পিয়াল,ফরিদপুর :
ফরিদপুরবাসীর দীর্ঘদিনের প্রত্যাশিত পরিপুর্ণ ইংলিশ মিডিয়াম স্কুল সেন্ট জর্জ ইংলিশ স্কুলের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে শহরের চর কমলাপুরে জাতীয় পতাকা উত্তোলন ও স্কুলের ঘন্টা বাজিয়ে আনুষ্টানিকভাবে ইংলিশ স্কুলের উদ্বোধন করেন ফরিদপুর-৩ সদর আসনের সংসদ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি এ.কে. আজাদ ।
উদ্বোধনের পর প্রধান অতিথির বক্তব্যে একে আজাদ – সেন্ট জর্জ ইংলিশ স্কুলের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং সার্বিক সহায়তার আশ্বাস দেন ।
এসময় স্কুল কমিটির প্রেসিডেন্ট বেগম সায়মা আজাদ শাম্মি, প্রিন্সিপাল সৈয়দ তারিকুল আলম শামীম, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আইভী মাসুদ, সদস্য শহিদুল ইসলাম নিরু, শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, শহর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক বদিউজ্জামান বাবুল, ফারুকুল ইসলাম, ফকরুদ্দিন করিম এবং শায়লা ইসলাম সহ অতিথি ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
সেন্ট জর্জ ইংলিশ স্কুলের প্রিন্সিপাল তরিকুল আলম শামীম জানান, ও লেভেলের এই স্কুলটি ফরিদপুরের সর্বপ্রথম ইংলিশ মিডিয়াম স্কুল হিসেবে যাত্রা শুরু করেছে। স্কুলটি সরাসরি ইংল্যান্ডের এডিক্সেল স্কুল শিক্ষা বোর্ড কর্তৃক পরিচালিত।
ইতোপূর্বে পরিপুর্ণ ইংলিশ মিডিয়ামের কোন স্কুল ছিলোনা এই ফরিদপুর জেলা শহরে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।