• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
অচিরেই ভাঙ্গা হাসপাতালকে ১০০ শয্যায় উন্নতি করা হবে -নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-০১/১১/২০২২
ফরিদপুর-৪ আসনের এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, দক্ষিনবঙ্গের প্রবেশদ্বার ভাঙ্গা উপজেলার প্রানকেন্দ্রে অবস্থিত ভাঙ্গা ৫০ শয্যা হাসপাতালকে অচিরেই ১০০ শয্যা হাসপাতালে উন্নতি করা হবে। ঢাকা থেকে হাই-ওয়ে এক্সপ্রেস হয়ে ভাঙ্গা চৌরাস্তা ফ্লাইওভার হয়ে দক্ষিন বঙ্গবাসি যার যার গন্তব্যে পৌছান। এঅঞ্চলে সড়কগুলোতে প্রতিনিয়ত দুর্ঘটনা হয়ে থাকে। আর এসব রুগিদের সেবা দিতে এতদিন ছোট্র ভবনে ডাক্তারদের
অনেক বেগ পেতে হয়েছে। আজ ভাঙ্গায় আধুনিক দোতলা বিশিষ্ট
হাসপাতালের শুভ উদ্ধোধন করার ফলে এসব কষ্ট থেকে সকলেই রেহাই পাবে।
আমরা অতিদ্রুত ভাঙ্গা হাসপাতালকে আরো আধুনিক ও ১০০ শয্যায় উন্নতি করব।
মঙ্গলবার বিকালে ভাঙ্গা ৫০ শয্যা হাসপাতালের আধুনিক দোতলা বিশিষ্ট নতুন ভবনের উদ্ধোধনকালে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী।
তিনি এসময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য  করে আরো বলেন, আগামী ১০ ডিসেম্বরের ভয় আওয়ামীলীগকে দেখাবেন না। বিএনপির জন্য আওয়ামীলীগ নয় শুধু যুবলীগই যথেষ্ট।
আমরাও আগামী যুবলীগের সুবর্ন জয়ন্তীতে ১০ লক্ষ লোকের সমাগম ঘটিয়ে আপনাদেরকে দেখিয়ে দিব ইনশাল্লাহ। মনে রাখবেন আওয়ামীলীগের শক্তি তার জনগন। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার হাতকে শক্তিশালী করতে এদেশের প্রতিটা জনগন সর্বদা প্রস্তুত আছে।
ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকতার্ ডাঃ মহসিন ফকিরের সভাপতিত্বে অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, নবনির্বাচিত জেলাপরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, সিভিল সার্জন ডাঃ ছিদ্দিকুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস, এম হাবিবুর রহমান, অতিরিক্তপুলিশ সুপার(ভাঙ্গা সার্কেল) হেলালউদ্দিন ভুইয়া, উপজেলা নির্বাহী

কর্মকর্তা আজিমউদ্দিন, উপজেলা সহকারি কমিশনার(ভুমি) মাহামুদুল হাসান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মী প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।