• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
ফরিদপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিএনপি ও ছাত্রদলের ইফতার বিতরণ

বিশেষ প্রতিনিধি : ০১ মে ২০২১ শনিবার

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে ফরিদপুরে বিএনপি ও ছাত্রদলের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

আজ শনিবার সন্ধায় সদরপুর উপজেলা বিএনপির উদ্যোগে আনিসুদ্দিন সিটি মার্কেট ভবনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপজেলা বিএনপির সভাপতি গোলাম রব্বানীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী বদরুত জামান বদু, সহ-সভাপতি বাবুল হোসেন, আব্দুর রাজ্জাক খান, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। মাহফিলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তাঁর রাজনৈতিক উপদেষ্টা জহিরুল হক শাহজাদা মিয়ার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। উপজেলা বিএনপি নেতাকর্মী ছাড়াও যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল এবং ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

এছাড়া বিএনপি চেয়ারপারসনের সুস্থতা ও ভাইস চেয়া্রম্যান কামাল ইবনে ইউসুফের রুহের মাগফিরাত কামনা করে ফরিদপুরে নবগঠিত কোতয়ালী থানা শাখা ছাত্রদল অসহায় ও দুস্থ্যদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে। এসময় জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, ছাত্রদলে নেতা আব্দুল্লাহ আল মামুন রতন, বাপ্পা খান, শামীম খান কায়েস, ইশতিয়াক রশীদ, অনিক খান জিতু, সোহান আল মাহমুদ, কোতয়ালী থানা ছাত্রদলের আহ্বায়ক নাদিম মাহমুদ রুবেল, সদস্য সচিব আনোয়ার হোসেন, যুগ্ন আহ্বায়ক জহুরুল ইসলাম সোহাগ, শাহ মোহাম্মদ আরাফাত, রাশেদ হোসেন সহ অন্যরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।