• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় এক বীর মুক্তিযোদ্ধাকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি

বীর মুক্তিযোদ্ধা ফরিদুর রহমান শিকদার

আলমগীর কবির,আলফাডাঙ্গা ( ফরিদপুর ) প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর সভাধীন বুড়াইচ গ্রামের মোঃ ফরিদুর রহমান শিকদার নামে এক বীর মুক্তিযোদ্ধাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি প্রদান করেছে একই গ্রামের দুই যুবক।

তারা হলো ফারুক শেখের ছেলে শাকিব শেখ(২৪) ও আ.জলিল শেখের ছেলে রবিউল ইসলাম ছিরান শেখ(২৫)।

জানা যায়, গত ২৯ এপ্রিল বৃহস্পতিবার রাত দশটার সময় আঃ জলিল শেখ এর নিকট থেকে একই গ্রামের উকিল সিকদার সুদের টাকা নিয়েছিল।

করোনা পরিস্থিতিতে সুদের মুনাফা টাকা দিতে পারে নাই উকিল শিকদার।

এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটি হয়।
এক পর্যায়ে বুড়াইচ বটতলা স্থানে জলিল গং উকিলকে মারধর করে।
এ মারামারি ওই মুক্তিযোদ্ধা ঠেকাতে গেলে তাকে (ওই মুক্তিযোদ্ধাকে ) প্রাণনাশের হুমকি সহ অকথ্য ভাষায় গালিগালাজ করে ওই দুই যুবক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বীরমুক্তিযোদ্ধা ফরিদুর রহমান সাংবাদিকদের কাছে বলেন,আমি মারামারি ঠেকানোর কারণে ওই দুই যুবক আমাকে নিয়ে কটুক্তি ও অশ্লীল ভাষা ব‍্যবহার করে হুমকি প্রদান করে।
মুক্তিযোদ্ধা জাতির শ্রেষ্ঠ সন্তান সে হিসাবে আমাকে অবমাননা করায় বিষয়টি আমি মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা বঙ্গবন্ধু কন‍্যা জননেত্রী শেখ হাসিনা ও দেশ বাসির নিকট যথাযথ বিচার দাবি করছি।

এ বিষয়ে ছিরান এর মা পারভীন বেগম বলেন আমার ছেলে বা আমরা মুক্তিযোদ্ধা কে কোন অবমাননা করে কথা বলি নাই বরং তারা আমাদের সাথে খারাপ আচরণ করেছেন।
এ বিষয়ে বুড়াইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নাজিম উদ্দিন রন্জু বলেল, মুক্তিযোদ্ধা জাতির শ্রেষ্ঠ সন্তান আর সেই মুক্তিযোদ্ধা নিয়ে কটুক্তি করা খুবই অন্যায়,আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ ব্যাপারে ওই যুবকদের বিরূদ্ধে যথাযথ বিচার দাবি করেন এলাকার সুধীজনেরা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।