• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
তিন হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা আ’লীগের

নিজস্ব প্রতিনিধি : -ফরিদপুরে তিন হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জেলা আওয়ামী লীগ। রবিবার দুপুরে স্থানীয় শেখ জামাল স্টেডিয়ামে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। জেলা আওয়ামী লীগের উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে সহায়তা করেন হা-মীম গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ.কে আজাদ।

ফরিদপুর সদর উপজেলার ১২টি ইউনিয়নের ও পৌরসভার ২৭টি ওয়ার্ডের আওয়ামী লীগের প্রতিনিধিদের হাতে এসব প্যাকেট তুলে দেন হা-মীম গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ.কে আজাদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা।
এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ. কে আজাদ, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মো. ফারুক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, মহিলা বিষয়ক সম্পাদক আইভী মাসুদ, ফরিদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা, সাধারণ সম্পাদক শামচুল আলম চৌধুরী, আওয়ামী লীগ নেতা মনিরুল হাসান মিঠু, শেখ মাহাতাব আলী মেথু, শাহ্ আলম মুকুল, শহিদুল ইসলাম নিরু, মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ শাহ নেওয়াজ, আবু নাঈম প্রমুখ।
আট কেজি চাল, এক কেজি ডাল ও এক লিটার তেলের প্যাকেট বিতরণ অনুষ্ঠানে এ কে আজাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সমাজের অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। একটি মানুষও যেন না খেয়ে থাকে সে দিকে খেয়াল রেখেই আমাদের কার্যক্রম অব্যহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।