• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
সোনার বাংলা গড়তে প্রশাসনের কর্তাগন সততার সাথে কাজ করুন -এমপি নিক্সন চৌধুরী

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-০২/০৮/২০২১

ফরিদপুর-৪ আসনের এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজ তারই সুযোগ্য কন্যা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনরাত নিরলস পরিশ্রম করে দেশকে সোনার বাংলায় পরিনত করছেন। তার হাতকে শক্তিশালি করতে ও তার দেওয়া নিদের্শনা প্রশাসনের কর্মকর্তা গন সততার সাথে পালন করবেন। আপনাদের সামান্য অবহেলায় সোনার বাংলা গড়ার স্বপ্ন ভেঙ্গে যেতে পারে। করোনাকালীন উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, চিকিৎসকগন যেভাবে দায়িত্ব পালন করে প্রশংসা কুড়িয়েছেন ঠিক সেই ভাবেই সরকারের উন্নয়নকে সঠিক ভাবে পর্যবেক্ষন করতে সকলের প্রতি বিশেষ আহবান রইল। সারা বাংলাদেশে আজ অসহায় অনেক পরিবার মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর পেয়ে তাদের মাথা গুজার একটি নিদিষ্ট ঠাই হয়েছে। প্রশাসনের কর্তারা সততার সাথে দায়িত্ব পালন করে যান অবশ্যই অচিরেই বিশ্ব দরবারে এদেশ সোনার বাংলাদেশ পরিচিতি পাবে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আশ্রয়ন প্রকল্পে বসবাস কারীদের সাথে এক মতবিনিময় ও ত্রান বিতরন অনুষ্টাণে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সোমবার দুপুরে উপজেলা আজিমনগর ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পের শতাধীক পরিবারের মাঝে ত্রান বিতরন করেন এমপি নিক্সন চৌধুরী। এসময় তিনি পায়ে হেটে আশ্রয় প্রকল্পের বসাবাসরত সকল জনগনের সাথে কথা বলেন। সুবিধাভোগি পরিবার গুলো তাদের প্রিয় নেতাকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাদের সাংসদ নিক্সন চৌধুরীর দীঘার্য়ু কামনা করে আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেন।

মতবিনিময় ও ত্রান বিতরন অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়াম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা নিবাহর্ী কর্মকর্তা আজিমউদ্দিন খান, উপজেলা সহকারি কশিশনার (ভুমি) সজিব আহম্মেদ, উপজেলা প্রকৌশলী আব্দুল মালেক, আজিমনগর ইউপি চেয়ারম্যান মোতালেব মাতুব্বর, কালামৃধা ইউপি চেয়ারম্যান লিঠু মাতুব্বর প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।