• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে ছাত্রদল, যুবদল এবং স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাঁর স্ত্রী জোবাইদা রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলার রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী ফরিদপুর জেলা ও মহানগর ছাত্রদল, যুবদল এবং স্বেচ্ছাসেবক দলের যৌথ উদ্যোগে জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জুলফিকার হোসেন জুয়েলের সভাপতিত্বে আজ ৩ আগষ্ট বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় ফরিদপুর শহরের কাঠপট্টিস্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন, , জেলা যুবদলের সভাপতি রাজীব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মহানগর যুবদলের আহবায়ক বেনজির আহমেদ তাবরীজ,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, সহ সভাপতি অনিক খান জিতু, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার হোসেন শিথিল , সাধারণ সম্পাদক রাকিব ইসলাম।
এ সময় সংগঠনের অন্যান্য নেতা কর্মী উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সমাবেশে বক্তারা
বলেন সরকার যতই ষড়যন্ত্র করুক না কেন কোন ষড়যন্ত্রই সফল হবে না । সরকারের পতন ছাড়া বিএনপির একজন কর্মী ঘরে ফিরে যাবে না। আমাদের পিঠ দেওয়ালে ঠেকে গেছে এখন পিছনে ফেরার কোন সুযোগ নেই। নির্দলীয তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি কোন নির্বাচন অংশগ্রহণ করবে না।
আগামী দিনের আন্দোলন সংগ্রামে সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করা আহ্বান জানান
প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল সমাবেশ স্থল থেকে শুরু হয়ে শহর প্রদক্ষিণ শেষে কাঠপট্টি রাস্তার মাথায় শেষ হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।