• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
ফরিদপুর জেলা শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

সারা দেশব্যাপী বিএনপি জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে আজ ৩ আগষ্ট বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় ফরিদপুর জেলা শ্রমিকলীগ,সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে জেলা শ্রমিকলীগের সভাপতি গোলাম মোঃ নাছির এর সভাপতিত্বে শহরের আলিপুরে হাসিবুল হাসান লাভলু সড়কে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক,সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ ঈমান আলী মোল্লা, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম জনি, সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ রবিন,জেলা যুবলীগের সদস্য শরিফুল হাসান প্লাবন,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফাহিম আহমেদসহ জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের অন্যান্য নেতাকর্মী।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন দেশে আবার ২০১৪ এবং ২০১৮ সালের মতো বিএনপির জ্বালাও পোড়াও রাজনীতি শুরু হয়েছে। তারা জোড় করে ক্ষমতায় যেতে চায় কিন্তু বাংলাদেশ আওয়ামী লীগ তা হতে দিবে না। বিএনপি যদি আন্দোলনের নামে জনগণের জান মালের কোন ক্ষতি করার চেষ্টা করে তাহলে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা রাজপথে থেকে এর কঠিন জবাব দিবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।