• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
ফরিদপুরে এ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে কলেজ ছাত্রী অপহরণ

নিরঞ্জন মিত্র (নিরু), ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সরকারি কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজে এ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে নুপুর বসু (১৮) নামে একাদশ শ্রেনীতে পড়ুয়া একজন কলেজ ছাত্রীকে অপহরণ করার খবর পাওয়া গেছে। অপহরকৃত কলেজছাত্রী উপজেলার হাসামদিয়া গ্রামের অসিম বসুর মেয়ে।

এ বিষয়ে কলেজ ছাত্রীর কাকা অশোক বসু (৪২) বাদি হয়ে বোয়ালমারী থানায় অপহরনের অভিযোগ এনে সাধারন ডায়েরী করেছেন, যার নং- ৭৭, তারিখ ২-৬-২০২১।

থানার সাধারন ডায়েরী ও অশোক বসুর অভিযোগ সুত্রে জানা যায়, গত ২ জুন আনুমানিক সকাল ৯ টার সময় কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজে এ্যাসাইমেন্ট জমা দেওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। বেলা সাড়ে বারোটা পার হয়ে যাওয়ার পরও নুপুরের মুঠোফোনে ২ বার ফোন দিলে সে ফোনটি ধরেনা। তার পর থেকেই কলেজ ছাত্রীর ফোন বন্ধ পাওয়া যায়। দুপুর ২ টার দিকে নুপুরের সন্ধানে বের হওয়ার পর কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের সামনে পৌছালে স্থানীয় সুত্রে জানতে পারি চৌরাস্তা নামক একটি স্থান থেকে অটোযোগে ৪ জন যুবক জোর পুর্বক তাকে তুলে নিয়ে গেছে। এর পর থেকে আমাদের আত্নীয় স্বজন ও নুপুরের বন্ধু বান্ধবীর নিকট খুঁজাখুজি করলেও তার কোন খোজ মেলেনি।

এ বিষয়ে কলেজ ছাত্রীকে উদ্ধার করে পরিবারের মাঝে ফিরিয়ে দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সদয় হস্তক্ষেপ কামনা করেছে নুপুরের পরিবারবর্গসহ এলাকাবাসী।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।