• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় রোজা রেখে কৃষকের জমির ধান কেটে দিল ছাত্রলীগ

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় রোজা রেখে কৃষকের জমির ধান কেটে বাড়ি নিয়ে দিয়েছেন উপজেলা ছাত্রলীগের একাংশ।

গতকাল বুধবার দুপুরে আলফাডাঙ্গা পৌরসদরের নওয়াপাড়া গ্রামের কৃষক হাবিবুর শেখের ৫৪ শতাংশ জমির ধান কেটে দেন ছাত্রলীগ নেতাকর্মীরা। পরে ওই ধান কৃষকের বাড়িতেও পৌঁছে দেন তারা।

ধান কাটা কর্মসূচিতে অংশ নেন, উপজেলা ছাত্রলীগের একাংশের কর্মী নওফেল আহমেদ, মো. আসাদুজ্জামান, ইজাজ আহমেদ শুভ, এম এন সাকিব ইসলাম, ইস্রাফিল ফকির, সাব্বির আহমেদ, শেখ মেহেদী, নাঈম মিয়া, আব্দুল্লাহ শেখ, রিপন হোসেন অনু, মোস্তাফিজুর রহমান সানি প্রমুখ।

এ সময় আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা জানান, কৃষকরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এবং ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজীদুল রশীদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক মো. ফাহিম আহমেদের সার্বিক নির্দেশনায় আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা রোজা রেখে কৃষকের ধান কেটে ঘরে তুলে দেন। দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় কৃষকের পাশে দাঁড়াতে পেরে আমরা আনন্দিত।

আলফাডাঙ্গা পৌরসদরের নওয়াপাড়া গ্রামের কৃষক হাবিবুর শেখ বলেন, ‘শ্রমিক সংকটের কারণে আমি জমির ধান কাটতে চিন্তায় ছিলাম। ছাত্রলীগের নেতাকর্মীরা ধান কেটে আমার বাড়িতে পৌঁছে দিয়েছেন। এ জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ। তাদের জন্য মঙ্গল কামনা করছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।