• ঢাকা
  • বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক আ জ ম আমীর আলী মৃত্যু

ছবি- আজম আমীর আলী

ফরিদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক আ জ ম আমীর আলী বার্ধক্যজনিত রোগে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (০৫ মার্চ) দুপুর একটায় নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

আ জ ম আমীর আলী ফরিদপুর শহরের গোয়ালচামট হাজী শরিয়াতুল্লাজ বাজার এলাকার আবাসিক অঞ্চলে পরিবার নিয়ে বসবাস করতেন। তিনি ফরিদপুর থেকে প্রকাশিত একাল পত্রিকার সম্পাদক ছিলেন। এছাড়া দীর্ঘদিন বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি ছিলেন। আ জ ম আমীর আলী ব্যবসায়ী মুসা বিন শমসেরের বড় ভাই।

 তার মরদেহ ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালের হিমঘরে রাখা হবে। শুক্রবার (৬ মার্চ) বেলা ১১ টায় নিজহাতে গড়া প্রতিষ্ঠান ফরিদপুর প্রেসক্লাবে সহকর্মী শেষ শ্রদ্ধা নিবেদন করবেন।

এরপর বাদ জুমা শহরের হাজী শরিয়তুল্লাহ বাজার সংলগ্ন বায়তুল মোকাদ্দেম জামে মসজিদে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে আলীপুর কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে ফরিদপুর প্রেসক্লাব এর সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।