• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
সালথা কলেজে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ক্লাসে উপস্থিতি ও পড়া-লেখায় মনোযোগ বৃদ্ধির লক্ষে অভিভাবকদের সাথে সালথা সরকারি কলেজ হলরুমে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৫ ফেব্রুয়ারী) সকাল ১১ টা থেকে দুপুর ১টা পর্যন্ত কলেজ হলরুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ কৃষ্ণ চন্দ্র বর্মনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান বালী।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ কৃষ্ট চন্দ্র বর্মন বলেন, সালথা সরকারি কলেজে বর্তমানে ৭০২ জন শিক্ষার্থী রয়েছে। কিন্তু কলেজে উপস্থিত হয় মাত্র এক’শ থেকে দেড়’শ। ক্লাসে নিয়মিত পাঠদান চলে অথচ শিক্ষার্থীরা উপস্থিত না হওয়ায় পরীক্ষার সময় ফলাফল খারাপ হচ্ছে।

তিনি আরও বলেন এবছর এইচ.এস.সি পরীক্ষায় সালথা সরকারি কলেজের ফলাফল বিপর্যয় নিয়ে বিভিন্ন মহলে সমালোচনা হয়েছে। আগামিতে যাতে শিক্ষার্থীদের ফলাফল ভালো হয় সেজন্যই অভিভাবকদের সাথে মতবিনিময় করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান বালী বলেন, বোর্ড পরীক্ষায় ভালো ফলাফল করতে হলে অবশ্যই ছাত্র-ছাত্রীদের ক্লাসে উপস্থিতি ও পড়া-লেখায় মনোযোগী হতে হবে। এতে অভিভাবকদেরও সহযোগিতা প্রয়োজন।

৫ ফেব্রুয়ারী ২০২৪

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।