• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
ফরিদপুরের বোয়ালমারীতে সড়কে প্রাণ গেল দুই টাইলস মিস্ত্রির

মাহবুব পিয়াল,ফরিদপুর :

ফরিদপুরের বোয়ালমারীতে মটর সাইকেল-পিকআপ মুখোমুখি সংঘর্ষে দুই টাইলস মিস্ত্রির
মৃত্যু হয়েছে। এ ঘটনায়  পিক আপ আরোহী অপর দুই মাছ ব্যবসায়ী আহত হয়েছেন। নিহতেরা হলেন- বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের হাটখোলারচর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে মো. ইমরান শেখ এবং জিয়ার শেখের ছেলে নাঈম শেখ।
মঙ্গলবার (৫ মার্চ) সকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বিন্নাহুরি নামক স্থানে মাঝকান্দি-ভাটিয়া পাড়া আঞ্চলিক মহা সড়কের উপর এ ঘটনা ঘটে।

জানাযায়, টাইলস মিস্ত্রি ইমরান ও নাঈম কাজের উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে হাটখোলার চর থেকে পাশের ভাঙ্গা উপজেলায় যাচ্ছিলেন। মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার বিন্নাহুরি নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেলটির সাথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের ওই দুই আরোহী নিহত হন। এ ঘটনায় পিকআপের ড্রাইভারের পাশে থাকা দুই মাছ ব্যবসায়ী আহত হয়েছেন। তাদের একজনকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অপর আহত মাছ ব্যবসায়ী জিন্দার আলীকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত মাছ ব্যবসায়ী জিন্দার আলীর বাড়ি বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগর গ্রামে। ঘটনার পর থেকেই পিকআপ চালক পলাতক। পুলিশ পিক আপটি নিজেদের হেফাজতে  নিয়েছে।
এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা হক টুম্পা বলেন, হাসপাতালে আনার আগেই দুই জনের মৃত্যু হয়েছে, আর আহত দুই জনের একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। অপর আহতকে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।