• ঢাকা
  • শুক্রবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং
আজম আমীর আলী, কফিনে শেষ শ্রদ্ধা

ছবি- ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল ও সহকর্মী সাংবাদিকবৃন্দের আজম আমীর আলীর কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করছেন।

ফরিদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক আ জ ম আমীর আলী বার্ধক্যজনিত রোগে গত বৃহস্পতিবার ৫ মার্চ দুপুর ১ টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

 মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আ জ ম আমীর আলী ফরিদপুর শহরের গোয়ালচামট হাজী শরিয়াতুল্লাহ বাজার এলাকার আবাসিক অঞ্চলে পরিবার নিয়ে বসবাস করতেন। তিনি ফরিদপুর থেকে প্রকাশিত একাল পত্রিকার সম্পাদক ছিলেন। এছাড়া দীর্ঘদিন বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি ছিলেন। আ জ ম আমীর আলী ব্যবসায়ী মুসা বিন শমসেরের বড় ভাই।

তার মরদেহ আজ শুক্রবার (৬ মার্চ) বেলা ১২ টায় নিজহাতে গড়া প্রতিষ্ঠান ফরিদপুর প্রেসক্লাবে নিয়ে আসা হয়।

মরদেহতে শ্রদ্ধা নিবেদন করেন ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল ও সহকর্মী সাংবাদিকবৃন্দ,

ফরিদপুর জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আসলাম মোল্লা, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু,ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা,সাহিত্য ও উন্নয়ন সংস্থার সভাপতি মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ শাহনেওয়াজ,  ফরিদপুর মটর ওয়াকার্য এর সভাপতি জুবায়ের জাকের।

এরপর বাদ জুমা শহরের হাজী শরিয়তুল্লাহ বাজার সংলগ্ন বায়তুল মোকাদ্দেম জামে মসজিদে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে আলীপুর কবরস্থানে দাফন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।