• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
ফ্রান্সের পণ্য বর্জনের দাবীতে ফরিদপুরে লিফলেট বিতরণ

ফ্রান্সের পণ্য বর্জনের দাবীতে ফরিদপুরে লিফলেট বিতরণ করা হয়েছে।

শনিবার (৭ নভেম্বর) ফরিদপুর জেলার ঐতিহ্যবাহী নগরকান্দা উপজেলা সদর বাজারে ফ্রান্সের পণ্য বর্জনের আহ্বানে এ লিফলেট বিতরণ কর্মসূচি গ্রহণ করা হয়। লিফলেট বিতরণ কর্মসূচি গ্রহণ করেন মাহমুদুল হাসান (রহঃ) ফাউন্ডেশন।

এসময় হযরত মুহাম্মদ সাঃ কে ব্যঙ্গচিত্রের অপরাধে ফ্রান্স সরকারকে বিশ্ব মুসলিমের নিকট ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়ে মাহমুদুল হাসান (রহঃ) ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মুফতী মুস্তাফিজুর রহমান বলেন , ফ্রান্স সরকার মুহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রচার করে বিশ্বের সকল মুসলমানের অন্তরে আঘাত করেছে। বাক স্বাধীনতার নামে কোন জাতির ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অধিকার কারো নেই। ফ্রান্সের বিরুদ্ধে সারা বিশ্বে প্রতিবাদের যে ঝড় উঠেছে ফ্রান্স সরকার ক্ষমা না চাইলে নবী প্রেমিকরা ফ্রান্সের পণ্য বর্জন অব্যাহত রাখবে। তিনি আরো বলেন, ফ্রান্স এবং তার দোসরদের শায়েস্তা করতে পণ্য বর্জনের বিকল্প নাই। প্রয়োজনে মুসলমানেরা আরো কঠিন পদক্ষেপ গ্রহণ করবে ইনশাআল্লাহ।

লিফলেট বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, মুফতী আসাদুজ্জামান,মাওলানা আলী আকবর, মাওলানা সাইফুল ইসলাম, মোঃ মশিউর রহমান মিন্টু, ক্বারী  সাইফুল ইসলাম, মুফতী জাকারিয়া ফারুকী, মাওলানা মুফতী আবু মুসা , মাওলানা হাসমতুল্লাহ , মোঃ হুমায়ুন কবির মনা, মোঃ আসিফুজ্জামান, মুফতী আলি হাসান, মাওলানা রমজান আলী প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।