• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে জেলা আওয়ামীলীগের সভা ও প্রচারণা

আগামী ১০ অক্টোবর শনিবার ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষে কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনায় মাঠে নেমেছে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মোঃ কাউছারকে বিজয়ী করতে এ নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৪ টায় চরভদ্রাসন উপজেলা আওয়ামীলীগের কার্যালয় প্রাঙ্গণে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কমিটির সদস্য এ্যাডঃ শামসুল হক ভোলা মাস্টার।

সভায় সভাপতিত্ব করেন স্থানীয় আ’লীগ নেতা ও সভার প্রধান বক্তা আনোয়ার আলী মোল্লা।
প্রধান অতিথি ছাড়াও সভায় বক্তৃতা প্রদান করেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবোল চন্দ্র সাহা, সিনিয়র সহ সভাপতি শামীম হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিযয়ক সম্পাদক অমিতাভ বোস, এ্যাডঃ বদিউজ্জামান বাবুল, কোতোয়ালি আ’লীগ এর সাবেক সভাপতি খলিফা কামাল উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার ফারুক হোসেন, জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হাসান মিঠু, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ প্রদীপ কুমার দাস লক্ষন, ভাংগা উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, সদরপুর উপজেলা চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান, আলহাজ্ব মোঃ কাউছারসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। এছাড়াও সভায় আরও উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি শেখ শহিদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এ্যাডঃ অনিমেষ রায় প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ বলেন, ‘বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চরভদ্রাসন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে। বিগত দিনে এখানে যারা নির্বাচিত হয়েছে আপনারা দেখেছেন তাদের কর্মকান্ড। আপনারা ইতিমধ্যেই বুঝতে সক্ষম হয়েছেন যে উন্নয়নের মার্কা নৌকা। জনগণ সকল ক্ষমতার উৎস। তাই এই নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে দল মত নির্বিশেষে সকলে নৌকায় ভোট দিবেন। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে হবে। তাই সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে নৌকা প্রতীককে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তবে এই নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করলে কঠোর ব্যবস্থা গ্রহণের হুশিয়ারি দেন নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ আরও বলেন, বিগত তিনটি নির্বাচনে এই উপজেলায় নৌকা প্রতীকের পরাজয় হয়েছে। কিন্তু এই নির্বাচনে আমরা আমাদের নেত্রীকে চরভদ্রাসন উপজেলা থেকে নৌকার বিজয় ধ্বনি শুনাতে চাই। আমরা সকলকে বলতে চাই নৌকার কোন বিকল্প নাই। চরভদ্রাসনের মাটি নৌকার ঘাঁটি। আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা যে ব্যাক্তিকে নৌকা প্রতীক দিয়েছেন তাকেই আমরা বিজয়ী করবো।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।