• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
ফরিদপুর জেলা স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়নের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুর জেলা স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়নের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে ফরিদপুর উচ্চ বিদ্যালয় এর মাঠে উক্ত ফুটবল টুর্নামেন্টে নিউ ভার্শন একাদশ ২-১ গোলের ব্যবধানে মায়া প্লাজা একাদশকে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।
নকআউট পদ্ধতির এই টুর্নামেন্টে মোট ৯ টি দল অংশগ্রহণ করে ।
খেলার বিজয়ী দলের পক্ষে প্রেম কুমার ও চয়ন এবং বিজিত দলের পক্ষে রিয়াদ একটি গোল করেন। খেলাটি পরিচালনা করেন রেফারি মোঃ আশরাফ, তোফাজ্জেল হোসেন ও মোহাম্মদ শামীম।
খেলায় প্রধান অতিথি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক,বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ ও পৌর মেয়র অমিতাভ বোস অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা স্বর্ণশিল্পী শ্রমিক ইউনিয়নের সভাপতি সজল দত্ত সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন
বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন বাজুসের কোষাধ্যক্ষ বিষ্ণুপদ কর্মকার। এ সময় স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শীতল দত্ত নয়ন সহ। স্থানীয় এলাকাবাসী বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন‌ বাজুস এর সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
খেলা শেষে পুরস্কার বিতরণ করেন পৌর মেয়র অমিতাভ বোস টুর্নামেন্টে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন চয়ন, ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন প্রেম কুমার এবং সেরা গোলরক্ষক নির্বাচিত হন শিবু দত্ত।
উল্লেখযোগ্য সংখ্যক দর্শক গুরুত্বপূর্ণ এই খেলাটি উপভোগ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।