• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
চরভদ্রাসনে তিন রাউন্ড গুলিসহ বিদেশী পিস্তল উদ্ধার

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের ফকির ডাঙ্গী গ্রামের একটি মেহগনী বৃক্ষ বাগানে অনুষ্ঠিত গ্রাম্য সালিশ বৈঠকের মধ্যে সিফাত প্রামানিক (২৫) নামক এক যুবক প্রতিপক্ষকে পিস্তল ঠেকাতে গেলে স্থানীয়রা উক্ত সন্ত্রাসী যুবকের কাছ থেকে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল কেড়ে নিয়ে উপস্থিত সালিশ বৈঠকের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াকুব আলীর হেফাজতে রাখা হয়। খবর পেয়ে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া হোসেন ও সেকেন্ড অফিসার মোঃ ফিরোজ আলী মোল্যা সরেজমিনে গিয়ে গুলিসহ অস্ত্রটি উদ্ধার করেছেন। উক্ত সন্ত্রাসী যুবক একই ইউনিয়নের নতুন ডাঙ্গী গ্রামের আলী প্রামানিকের ছেলে সিফাত প্রামানিক। জনতার হাতে ধ্বস্তা ধ্বস্তিকালে উক্ত যুবক পালিয়ে যায়। ফলে এ রিপোর্ট লেখা পর্যন্ত অস্ত্রধারী যুবককে গ্রেফতার করা সম্ভব হয় নাই এবং একটি মামলা প্রক্রীয়াধীন রয়েছে।

স্থানীয় সূত্রগুলো জানায়, অস্ত্রধারী ওই যুবক এলাকায় আগে পরে অনেক ক্রাইম করেছে। এলাকায় তার দুর্বৃত্ত দল রয়েছে। ঘটনার দিন সালিশ বৈঠকের এক পক্ষের সাথে উক্ত যুবকের পিতা আলী প্রামানিকের কথা  কাটাকাটি হয়। এ খবর পেয়ে উক্ত যুবক সালিশ বৈঠকে ছুটে গিয়ে স্থানীয় কামাল হোসেনকে পিস্তল ঠেকায়। এ সময় উপস্থিত লোকজন ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী যুবকের কাছ থেকে গুলি ও পিস্তল কেড়ে রেখে দেয়। তবে জনতার হাতে ধ্বস্তা ধ্বস্তি করে সে পালিয়ে যেতে স্বক্ষম হয়।

চরভদ্রাসন থানার সেকেন্ড অফিসার মোঃ ফিরোজ আলী মোল্যা জানান, “ উক্ত যুবকের নামে মাদক অস্ত্র সহ এলাকায় বিভিন্ন অভিযোগ রয়েছে”। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া হোসেন জানান, “ ওই যুবক জনতার হাত থেকে পালিয়ে গেলেও আমরা তাকে গ্রেফতার করার জোর চেষ্টা চালিয়ে যাচ্ছি”।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।