• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
আলুর তরকারি না খাওয়াতে স্বামীকে পিটিয়ে হাসপাতালে ভর্তি করলেন স্ত্রী

রাতে আলুর তরকারি রান্না করেছিলেন স্ত্রী। কিন্তু স্বামী তা খেতে চাননি, কারণ তাঁর ডায়াবেটিস রয়েছে। আলু খেতে নিষেধ করেছেন ডাক্তার। তবে সেসব কে শুনবে। আলুর তরকারি খাবেন না বলার পরই স্বামীকে বেধড়ক পিটুনি দিতে শুরু করেন স্ত্রী! পিটুনি খেয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ব্যক্তি। গুরুতর আহত হয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তাঁর কাঁধের হাড় ভেঙে গেছে। অবাক করা এই ঘটনাটি ঘটেছে ভারতের আহমেদাবাদে।

আহমেদাবাদের ভাসনা এলাকার সরাইনগরের বাসিন্দা ৪০ বছরের হর্ষদ গোহেল। তাঁর চারটি কন্যাসন্তান রয়েছে। প্রায় সময়ে স্ত্রী তারা গোহেলের সঙ্গে তাঁর দাম্পত্য কলহ লেগেই থাকে। শুক্রবার রাতে হর্ষ তারাকে জিজ্ঞেস করেন, কী রান্না হয়েছে? তারা জানান, আলুর তরকারি রান্না করেছেন। আর সঙ্গে আছে রুটি। আর এতেই গোল বাধে।
এফআইআর-এ হর্ষদ জানিয়েছেন, ‘আমি তখনই মানতে চাইনি। তারাকে জিজ্ঞেস করি আমার শরীরের জন্য আলু ভালো নয় জেনেও কেন ওই আলুর তরকারি রান্না করলে। এ কথা শুনে আমার স্ত্রী রেগে যায়। এর পরই ও আমায় মারতে শুরু করে।’

জানা গেছে, বাদানুবাদ চলাকালীন শৌচাগার থেকে জামা-কাপড় ধোয়ার ব্যাট নিয়ে এসে হর্ষকে এলোপাতাড়ি পেটাতে শুরু করেন স্ত্রী তারা। নিজেকে বাঁচাতে চিৎকার করতে শুরু করেন হর্ষদ। শেষ পর্যন্ত প্রতিবেশীরা তাঁকে বউয়ের হাত থেকে উদ্ধার করেন।

গুরুতর আহত অবস্থায় এলিস ব্রিজ এলাকায় ভিএস হাসপাতালে নিয়ে যাওয়া হয় হর্ষদকে। তাঁর ডান কাঁধের হাড় ভেঙে গেছে। ভিএস হাসপাতালে একটি মেডিকো লিগ্যাল কেস ফাইল করা হয়েছে। পরে ভাসনা পুলিশ মারধর করা ও স্বামীকে হেনস্তা করার অভিযোগে তারার বিরুদ্ধে মামলা দায়ের করে। শুরু হয়েছে তদন্ত।
সূত্র : সংবাদ প্রতিদিন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।