• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যবস্থা রাখতে হবে -নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-১১/০২/২০২৩

ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার সু-ব্যবস্থা রাখতে হবে। শারীরিক চর্চায় শরীর মন ভালো থাকে। আজকের এই শিক্ষাথর্ীরাই আগামী দিনের ভবিষ্যৎ। এরাই এক সময় দেশের হাল ধরবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে। আমাদের এখন থেকেই সব বিষয়ে প্রস্তুুতি নিয়ে তার স্বপ্নকে পুরন করতে হবে।
এর আগে শিক্ষাথর্ীদের জন্য কালামৃধা গোবিন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চতুর্থ তলা ভবনের উদ্বোধন করেন এমপি নিক্সন চৌধুরী। তিনি এসময় বলেন, সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠানের যে পরিমান উন্নয়ন হয়েছে তার দাবিদার একমাত্র মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আগামীতেও তাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসাবে আমরা দেখতে চাই। এখন থেকেই তার হাতকে শক্তিশালী করে এই উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে হবে।
শনিবার দুপুরে ভাঙ্গা উপজেলার কালামৃধা গোবিন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এমপি নিক্সন চৌধুরী এসব কথা বলেন।
কালামৃধা গোবিন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ সুমন মিয়ার অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, উপজেলা নিবার্হী কর্মকতার্ আজিমউদ্দিন, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা জালালউদ্দিন, উপজেলা একাডেমি সুপারভাইজার প্রলাদ বিশ্বাষ, কালামৃধা গোবিন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুল হক প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।