• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
বাগমারায় করোনাভাইরাস বিস্তার রোধে ফ্রি মাস্ক বিতরণ

রাজশাহীর বাগমারায় করোনাভাইরাসের বিস্তার রোধে জনসচেতনতামূলক প্রচার ও ফ্রি মাস্ক বিতরণ করা হয়েছে।

বর্তমানে দেশজুড়ে বেড়েই চলেছে করোনা রোগী ও মৃত্যুর সংখ্যা। সে কারণে সাধারণ মানুষকে করোনাভাইরাস বিষয়ে সচেতন করার পাশাপাশি বিনামূল্যে মাস্ক বিতরণ কার্যক্রম গ্রহণ করে উপজেলা প্রশাসন।

কোন ব্যক্তি যেন মাস্ক ছাড়া বাইরে না বের হয়, সে বিষয়ে সজাগ করা হয় তাদের। সেই সাথে কোন ব্যক্তি মাস্ক ছাড়া বাজারে ঘোরাঘুরি করলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অর্থদন্ড প্রদান করা হচ্ছে।

করোনাভাইরাস বিস্তার রোধে জনসচেতনতামূলক প্রচার ও ফ্রি মাস্ক বিতরণ উপলক্ষে আজ বুধবার (১০ জুন) বেলা ১১টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রচার চালানো হয়। সেই সাথে যে সকল ব্যক্তি মাস্ক ছাড়া বাজারে এসেছিলেন, তাদেরকে বিনামূল্যে মাস্ক প্রদান করা হয়েছে। পাশাপাশি কোথাও যেন জনসমাগম না ঘটে, সে ব্যাপারে উপজেলা সদর ভবানীগঞ্জে আসা লোকজনকে উপজেলা সশাসনের পক্ষ থেকে সচেতন করা হয়। এসময় বিনা প্রয়োজনে কাউকে ঘর থেকে বের না হওয়ার পরামর্শ প্রদান করা হয়।

বিনামূল্যে মাস্ক বিতরণের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী ও অফিস সুপার শহিদুল্লাহ।

জেলা প্রশাসনের সহযোগিতায় এই কার্যক্রমের আয়োজন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।