• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
পদ্মা নদীতে ষ্পীডবোট দুর্ঘটনায় নিহত শহীদুল ইসলামের পরিবারে ইউএনও ও চেয়ারম্যান

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পদ্মা নদীতে ষ্পীটবোট দুর্ঘটনায় নিহত শহীদুল ইসলাম (৩০) এর শোকাহত পরিবারে গিয়ে খোঁজ খবর নেওয়া সহ খাদ্যদ্রব্য, শীতবস্ত্র, আর্থিক সহায়তা দিয়েছেন ইউএনও তানজিলা কবির ত্রপা ও ইউপি চেয়ারম্যান আজাদ খান। এ সময় ইউএনও’র সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহমুদুল হক টিটু। শনিবার দুপুরে উপজেলা সদর ইউনিয়নের ফাজেলখার ডাঙ্গী গ্রামে নিহতের পরিবারে গিয়ে সহায়তা প্রদান, পূনর্বাসনের আশ্বাস ও সমবেদনা জানান ইউএনও।
শোকাহত পরিবার জানায়, নিহতের স্ত্রী জান্নাতুল যুথী আক্তার (২০) এর সংসারে রয়েছে দু’টি কন্যা শিশু সামিয়া আক্তার (৪) ও মিম আক্তার ((২)। এছাড়া উক্ত গৃহিনী অন্তঃস্বত্তাও রয়েছেন বলেও জানা যায়। সংসারে একমাত্র উপার্জনক্ষম স্বামী শহীদুল ইসলামের ঢাকার মীরপুরে ছোট্ট একটি গাড়ীর যন্ত্রাংশর দোকান ছিল। গত ৫ ফেব্রæয়ারী পদ্মা নদীতে ষ্পীটবোট দুর্ঘটনায় স্বামী নিহত হওয়ার পর পরিবারটি নিঃস্ব হয়ে পড়েছে। শিশু সন্তানদের ভবিষ্যত নিয়েও ভীষন বিপাকে পড়েছেন স্বামীহারা গৃহিনী।
উপজেলা নির্বাহী অফিসার শোকাহত পরিবারে গিয়ে চাল, ডাল, আটা, চিনি, লবন, তেল, নুডুলস সহ খাদ্য সহায়তা ও দু’টি শীতবস্ত্র কম্বল প্রদান করেন। এ সময় উপজেলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজাদ খান শোকাহত পরিবারে নগদ ৫ হাজার টাকা দান করেন। উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা বলেন, “ নিহত পরিবারটি পূনর্বাসনের জন্য সরকারিভাবে যাবতীয় সাহায্য সহযোগীতা করা হবে। তিনি উক্ত বাড়ীতে বসেই বেসরকারিভাবে পরিবারটির প্রতি দানের হাত বাড়িয়ে দেওয়ার জন্য স্থানীয় ধর্ণাঢ্যদের মুঠোফোনে অনুরোধ করেন”।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।