• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
পুঠিয়াতে মাস্ক ব্যবহার না করায় ১০ জনকে জরিমানা

রাজশাহীর পুঠিয়া উপজেলায় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী মাস্ক এর যথাযথ  ব্যবহার না করায় ১০ জনকে অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যামান আদালত।

গতকাল বৃহস্প্রতিবার দুপুরে উপজেলার বানেশ্বর বাজার এলাকায় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ওলিউজ্জামান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ অর্থ দন্ড দেন। এতে মাস্ক ব্যবহার না করায় ১০ জনকে ২৬০০ শত টাকা অর্থ দন্ড করেন ভ্রাম্যমান আদালত ।

জানা যায়, দেশে চলমান করোনা সংক্রমনরোধে বিভিন্ন হাট বাজার ও জনসমাগম স্থানে উপজেলা প্রশাসন নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে থাকেন। সামাজিক দূরত্ব বজায় রাখা ও যথা নিয়মে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওলিউজ্জামান বলেন, করোনা সংক্রমনরোধে জনসাধারণের স্বাস্থ্যবিধি মানতে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যহত আছে এবং থাকবে। এ সময়ে তিনি, যাদের মাস্ক কেনার সামর্থ নেই তাদের মুখে মাস্ক ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে তাৎক্ষণিক মাস্ক বিতরণ করেন। তাছাড়াও  জরিমানা প্রাপ্তদেরকেও বিনামূল্যে মাস্ক প্রদান করা হয় বলে জানান

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।