• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা, আতঙ্কে পরিবার

মনির মোল্যা সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: দেলোয়ার কাজী বসতবাড়িতে গত ৬-এপ্রিল রাতে হামলা-ভাঙচুর করে প্রতিপক্ষ। দেলোয়ারের বাড়ি উপজেলার বল্লভদী ইউনিয়নের সোনাতন্দী গ্রামে।

এ সময় সাবেক ইউপি বাচ্চু শেখের বাড়িসহ আরো কয়েকটি বসতবাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে ওই আওয়ামী লীগ নেতা আতঙ্কে রয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

দেলোয়ার কাজী অভিযোগ করে বলেন, পূর্ব শত্রুতার জেরধরে প্রতিপক্ষের হেলাল কাজী ও বিএনপি নেতা আওয়াল মুন্সীর সমর্থকরা আমার বাড়িতে ও আমার সমর্থকদের কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। এ ঘটনায় থানায় অভিযোগ করার পর থেকে আমাকে ও আমার সমর্থকদের বিভিন্নভাবে ভয়-ভীতি দেখানো হচ্ছে। তারা ফের আমাদের বসতবাড়িতে হামলার পরিকল্পনা করছে।

তবে এসব অভিযোগ অস্বাকীর করে হেলাল কাজী বলেন, ঘটনার দিন আমি বাড়িতে ছিলাম না। দেলোয়ার কাজীর দলের কিছু লোকজন তার কর্মকান্ডে অসন্তোষ্ট হয়ে দল থেকে বেরিয়ে যায়। তারাই পরে এ হামলা করে। এ ঘটনার সাথে আমাদের কোনো লোকজন জড়িত নেই, কাউকে আমি হুমকিও দিচ্ছি না। একই কথা বলেন, বিএনপি নেতা আওয়াল মুন্সী।

সালথা থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আশিকুজ্জামান বলেন, সেই দিন হামলার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয় একটি অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

১২ এপ্রিল ২০২১

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।