• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
ফরিদপুর পৌর আওয়ামীলীগের উদ্যোগে খাবার বিতরণ

মুইজ্জুর রহমান রবিঃবাংলাদেশে বিদ্যমান কোভিড -১৯ সংকট মোকাবেলায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা জীবন এবং জীবিকাকে সমন্বয় করে করোনা ভাইরাস এর বিরুদ্ধে নানাবিধ কর্মসূচি গ্রহণের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনগুলির প্রতিটি নেতাকর্মীকে নির্দেশনা প্রদান করেন। সে লক্ষ্যে ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনগুলি ফ্রি খাবার, ফ্রি এ্যাম্বুলেন্স, ফ্রি অক্সিজেন, ফ্রি তরকারী বাজার, মৃত করোনা রোগীদের দাফন, সৎকার সহ  বিভিন্ন ভাবে সাধারন মানুষের পাশে দাড়িয়েছে।

তারই ধারাবাহিকতায় ফরিদপুর পৌর আওয়ামীলীগের উদ্যোগে আজ ১২ই জুলাই সোমবার বিভিন্ন স্থানে ও হাসপাতালে দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়। এরই অংশ হিসেবে আজও ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে দুস্থদের মাঝে খাবার বিতরন করেন পৌর মেয়র অমিতাভ বোস।

এসময় আরও উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মতিয়ার রহমান শামিম, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোঃ নাসির ও আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীবৃন্দ।
খাবার বিতরন শেষে এক প্রশ্নের জবাবে মেয়র বলেন জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় শহর আওয়ামীলীগের এই উদ্যোগকে সাধুবাদ ও ধন্যবাদ জানাই। একই সাথে এই উদ্যোগ ঈদ পর্যন্ত চালু রাখার ঘোষনা দেন, সেই সাথে সকল বিত্তবানদেরকে আর্তমানবতার সেবায় অসহায় মানুষের পাঁশে দাড়াবার আহব্বান জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।